বড় খবর

নাম-লোগো বদলে ফেলছে এই ফ্র্যাঞ্চাইজি, নিলামের আগেই বড় খবর আইপিএলে

আইপিএলের নিলামের আগেই কিংস বাহিনী গতমরসুমে চূড়ান্ত ফ্লপ গ্লেন ম্যাক্সওয়েল এবং শেলডন কটরেলকে রিলিজ করে দিয়েছে।

আসন্ন আইপিএলের নিলামের আগেই খোলনলচে নিজেদের বদলে ফেলছে প্রীতি জিন্টার কিংস ইলেভেন পাঞ্জাব। সূত্রের খবর কেএল রাহুলের নেতৃত্বাধীন ফ্র্যাঞ্চাইজি লোগো এবং নাম পরিবর্তনের পথে হাঁটতে পারে। নতুন নাম নিয়ে আইপিএলে আত্মপ্রকাশ করতে পারে কিংস ইলেভেন।

গত মরশুমে সেভাবে পারফর্ম করতে পারেনি কিংস ইলেভেন। আইপিএলের শুরুতে পরপর হারতে হয়েছিল পাঞ্জাবকে। তবে তারপরেই টানা পাঁচ ম্যাচ জিতে লিগ পর্বে চমকে দেয়। একসময়ে প্লে অফে ওঠারও অন্যতম দাবিদার ছিল প্রীতির দল। তবে শেষ লগ্নে হতাশ হতে হয় তাদের।

আরো পড়ুন: হারের পর কুম্বলেদের ওপর ঝাল মেটালেন কোহলি, প্রকাশ্যে উগরে দিলেন ক্ষোভ

জানা গিয়েছে, আইপিএল শুরুর আগে কিংস ইলেভেন পাঞ্জাব নিজেদের নতুন নাম এবং লোগো সরকারিভাবে জানাতে চলেছে। স্পোর্টসক্রীড়ার প্রতিবেদন অনুযায়ী, নিলামের আগেই এই নিয়ে বড়সড় ঘোষণা করতে পারে পাঞ্জাব।

আইপিএলের নিলামের আগেই কিংস বাহিনী গতমরসুমে চূড়ান্ত ফ্লপ গ্লেন ম্যাক্সওয়েল এবং শেলডন কটরেলকে রিলিজ করে দিয়েছে। প্লে অফে উঠতে না পারায় পাঞ্জাব যে বেশ কিছু ক্রিকেটারকে ছাঁটাই করবে, তা প্রত্যাশিতই ছিল। রিলিজ করে দেওয়া ক্রিকেটারদের মধ্যে রয়েছেন কে গৌতম, মুজিব উর রহমান, জিমি নিশাম, হার্ডাস ভিলজয়েন এবং করুণ নায়ারকে।

কিংস ইলেভেন পাঞ্জাবের হেড কোচ অনিল কুম্বলে বলেছিলেন, “গতবারের ২৫ জনের স্কোয়াডের মধ্যে ১৬জনকে আমরা রিটেন করেছি। আমাদের পরিকল্পনা আপাতত আসন্ন নিলামে শূন্যস্থান পূরণ করা। যাতে দলের শক্তি আরো বাড়ে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kxip to change logo and name before ipl 2021 auction

Next Story
দ্বিতীয় টেস্ট হারলেই নেতৃত্ব ছাড়বেন কোহলি! চাঞ্চল্যকর পূর্বাভাষ তারকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com