scorecardresearch

বড় খবর

বিশ্বকাপ ফাইনালে স্বপ্নভঙ্গ! রূপান্তরকামী বান্ধবীর সঙ্গে বিচ্ছেদে এবার হৃদয় ভাঙল এমবাপের

রূপান্তরকামী সঙ্গীনিকে দূরে সরিয়ে নতুন ইনিংস শুরু করলেন এমবাপে

বিশ্বকাপ ফাইনালে স্বপ্নভঙ্গ! রূপান্তরকামী বান্ধবীর সঙ্গে বিচ্ছেদে এবার হৃদয় ভাঙল এমবাপের

বিশ্বকাপ ফাইনালে হৃদয়ভঙ্গ হয়েছে। মেসির বিরুদ্ধে সম্মানের লড়াইয়ে হেরে বিশ্বকাপ অর্জন সম্পন্ন হয়নি। জানা যাচ্ছে স্বপ্নভঙ্গের আবহেই কিলিয়ান এমবাপে নিজের রূপান্তরকামী বান্ধবীর সঙ্গে বিচ্ছেদ ঘটিয়ে ফেলেছেন। এমনটাই বলা হয়েছে স্প্যানিশ প্রচারমাধ্যম মার্কার প্রতিবেদনে। বলা হয়েছে ইনেস রাউ-য়ের সঙ্গে ব্রেক আপ করে কিলিয়ান এমবাপে আপাতত ঝুঁকেছেন ২৮ বছরের বেলজিয়ান মডেল স্টেফানি রোজ বেট্রামের দিকে।

বিশ্বকাপ ফাইনাল শেষ হওয়ার ৭২ ঘন্টা পরেই পিএসজির ট্রেনিংয়ে হাজির হতে দেখা গিয়েছিল এমবাপেকে। সটান অনুশীলনে নেমে পড়েছিলেন। তবে এর মধ্যেই একাধিক ইউরোপীয় প্রচারমাধ্যমে বলা হয়েছে, নিজের ৩২ বছরের ট্রান্সজেন্ডার মডেল ইনেস রাউয়ের সঙ্গে ব্রেক আপ করে ফেলেছেন। এমনকি ইনস্টাগ্রামে ইনেসকে আনফলো করার পরেই জানা গিয়েছে দুজনের সম্পর্কের ইতি ঘটেছে।

আরও পড়ুন: মেসিকে গোল্ডেন বল দেওয়ায় কি ভুল হল ফিফার! বিষ্ফোরক মন্তব্যে বিতর্কের আগুন রোনাল্ডোর

বেশ কয়েক মাস ধরেই ইনেসের সঙ্গে সম্পর্ক ছিল ফরাসি সুপারস্টারের। দুজনকে প্ৰথমে একত্রে দেখা গিয়েছিল চলতি বছরের মে-তে কান ফিল্ম ফেস্টিভ্যালে। তারপরে ইয়াটে দুজনের রোম্যান্টিক মুহূর্তের ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। যে ছবিতে এমবাপেকে দেখা গিয়েছিল ইনেসকে দু-হাতে তুলে ধরেছেন।

এমবাপের প্রেমিকার দীর্ঘ তালিকায় ইনেসই অবশ্য প্ৰথম নন। ২০১৭-য় মিস ফ্রান্স এলিসিয়া আয়েস-এর সঙ্গে যেমন সম্পর্কে জড়িয়েছেন, তেমন এমা স্মেট-এর সঙ্গেও ছোটখাটো প্রেমের ইনিংস খেলেছিলেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: নেইমারকে রাখলে আমাকে ছাড়তে হবে, পিএসজিকে ক্লাব ছাড়ার হুমকি এবার এমবাপের

তবে এমবাপের নতুন গার্লফ্রেন্ড স্টেফানি রোজ আবার পিএসজির প্রাক্তন তারকা ভ্যান ডার উইয়েল-এর সঙ্গে অতীতে সম্পর্কে ছিলেন। বলা হচ্ছে, এমবাপের নতুন এই সম্পর্ক ফাঁস হয়ে গিয়েছে ডিজাইনার এলি মিজরাহির পোস্ট করা ইন্সটা-ছবি থেকে। সেই ছবিতে দেখা যাচ্ছে কাতার বিশ্বকাপ চলাকালীন স্টেফানি গ্যালারিতে প্রত্যেক ম্যাচে হাজির থাকতেন এমবাপেকে সমর্থন করার জন্য।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Kylian mbappe breaks relationship with his trans girlfriend ines rau