বড় খবর

বন্ধু সুয়ারেজের বিদায়ে বার্সেলোনার উপর ফেটে পড়লেন মেসি, আগুন ঘি নেইমারের

আর্জেন্টাইন তারকা শুক্রবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বন্ধু সুয়ারেজের সঙ্গে ছবি দিয়ে দীর্ঘ পোস্ট করেছেন।

লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ

টানা ছয় মরশুম লাল-নীল জার্সিতে খেলার পর বুধবারই বার্সেলোনা ছেড়েছেন উরুগুয়ের তারকা ফুটবলার লুইস সুয়ারেজ। চোখের জলে ন্যু ক্যাম্পকে বিদায় জানিয়েছেন বিশ্বকাপার। কিন্তু প্রিয় বন্ধুর বিদায়ে মোটেও চুপ থাকলেন না বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। সুয়ারেজের প্রস্থানে ক্লাবের বিরুদ্ধে ফেটে পড়লেন মেসি। আর্জেন্টাইন তারকা শুক্রবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বন্ধু সুয়ারেজের সঙ্গে ছবি দিয়ে দীর্ঘ পোস্ট করেছেন। সেখানেই সুয়ারেজকে আগামীর শুভেচ্ছা জানানোর পাশাপাশি একরাশ ক্ষোভ প্রকাশ করেছেন মেসি।

যেভাবে বার্সেলোনা সুয়ারজকে আতলেতিকো মাদ্রিদের কাছে ট্রান্সফার করেছে তাতে ক্ষুব্ধ মেসি। তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, “অন্য কোনও জার্সিতে তোমাকে দেখতে পাব ভেবে অদ্ভুত লাগছে। আরও অদ্ভুত লাগছে তোমার বিপক্ষে খেলব ভেবে। তোমার আরও ভালভাবে বিদায় হওয়া উচিত ছিল। ক্লাবের ইতিহাসে অন্যতম সেরা ফুটবলার, দল এবং ব্যক্তিগত সাফল্যের জন্য যা করেছ তার জন্য। কিন্তু তার যোগ্য মর্যাদা পেলে না। এটাও সত্যি এখন আর কোনও কিছুই আমাকে অবাক করে না।” এতেই স্পষ্ট, ক্লাবের সিদ্ধান্তের প্রতি মেসির ক্ষোভ। তাঁর ক্ষোভের আগুনে ঘি দিয়েছেন আরেক সুপারস্টার নেইমার। ব্রাজিলীয় তারকা তথা একসময়ে বার্সেলোনায় মেসি-সুয়ারেজের সতীর্থ কমেন্টে লিখেছেন, “অকল্পনীয়ভাবে তারা এটাই করে আসছে।” বর্তমানে নেইমার ফ্রান্সের প্যারিস সাঁ জাঁতে খেলেন।

আরও পড়ুন আতলেতিকোয় ফিরলেন বার্সায় ব্রাত্য সুয়ারেজ

প্রসঙ্গত, গত মাসে চ্যাম্পিয়ন্স লিগে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে লজ্জার হারের পরই কোচ ছাঁটাই করে বার্সেলোনা। নয়া কোচ হন ডাচ তারকা রোনাল্ড কোম্যান। কোম্যান দায়িত্ব নিয়েই সুয়ারেজকে দলে না রাখার কথা জানিয়ে দেন। মহামারী আবহে দলের ফুটবলারদের বেতন ছেঁটে খরচ কমানোর জন্য এমন সিদ্ধান্ত বলে জানায় বার্সেলোনা। তারপর বৃহস্পতিবার চোখের জলে বার্সা ফ্যানদের বিদায় জানান ৩৩ বছরের সুয়ারেজ। ১৯৮টি গোল করে ক্লাবের ইতিহাসে তৃতীয় সর্বোচ্চ গোলদাতা ছিলেন উরুগুয়ের তারকা। ২০১৪ সালে বার্সায় যোগ দেওয়ার পর ক্লাবের জার্সিতে ১৩টি ট্রফি জিতেছেন সুয়ারেজ।

মেসি তাঁর পোস্টে আরও লিখেছেন, “মাঠে ও মাঠের বাইরে প্রত্যেকটা দিন তোমার না কাটানো খুব কষ্টদায়ক হবে। একসঙ্গে লাঞ্চ, ডিনার, আরও অনেক কিছু কোনওদিন ভোলার নয়।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Lionel messi lashes out at barcelona for selling luis suarez

Next Story
কুরুচিকর মন্তব্যের জের, গাভাস্কারকে এবার বেনজির আক্রমণ অনুষ্কার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com