বড় খবর

বেতন বাড়িয়ে বার্সার প্রস্তাব মেসিকে, ক্লাবেই থাকতে পারেন মহাতারকা

মেসি গত মঙ্গলবারই ব্যুরোফ্যাক্স পাঠিয়ে নিজের ক্লাব ছাড়ার সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছিলেন। সেখানে তিনি চুক্তির বিশেষ ক্লজের কথা উল্লেখ করেছেন।

ম্যান সিটিতে যাওয়ার জন্য মুখিয়ে লিও মেসি। তবে এত উদ্যোগ সত্ত্বেও এলএম১০ থেকে যেতে পারেন বার্সাতেই। এমন অপশনও উড়িয়ে দিচ্ছেন না মেসি। ২৪ ঘন্টা আগেই বার্সা সাফ জানিয়ে দিয়েছে মেসির কোনোভাবেই তাঁরা ট্রান্সফার করবে না। তারপরেই মেসির এজেন্ট (পিতা) বার্সাতেই থেকে যাওয়ার সম্ভাবনা একেবারেই উড়িয়ে দিচ্ছেন না।

সম্প্রতি মেসির পিতা জর্জে মেসির সাক্ষাৎকার নেয় স্পেনের কুয়াত্র টিভি চ্যানেল। সেখানেই তাঁকে জিজ্ঞাসা করা হয়, মেসি বার্সাতেই থাকছে নাকি ফ্রি এজেন্ট হিসাবে অন্য ক্লাবে পাড়ি দিচ্ছেন। সেই সময়েই জর্জে বলেন, বার্সাতেও থেকে যেতে পারেন তারকা ফুটবলার।

আরও পড়ুন: করোনা টেস্ট করলেন না মেসি, বার্সেলোনার বিরুদ্ধে আইনি যুদ্ধের প্ৰস্তুতি রাজপুত্রের

বার্সেলোনায় এসে জর্জে বলে দিয়েছিলেন, বার্সায় মেসির খেলা সমস্যকীর্ণ হয়ে পড়েছে। তারপরেই বার্সা প্রেসিডেন্ট জোসেফ বার্তামিউয়ের সঙ্গে আলোচনা হয় তাঁর।

মেসি গত মঙ্গলবারই ব্যুরোফ্যাক্স পাঠিয়ে নিজের ক্লাব ছাড়ার সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছিলেন। সেখানে তিনি চুক্তির বিশেষ ক্লজের কথা উল্লেখ করেছেন। যে ক্লজের বলা হয়েছে চলতি মরশুম শেষের পর মেসি ফ্রি প্লেয়ার। তবে বার্সার পক্ষ থেকে জানানো হয়েছে এই ক্লজের মেয়াদ শেষ হয়ে গিয়েছে।

বার্সা সম্প্রতি মেসিকে আরো দু বছরের চুক্তি বৃদ্ধির প্রস্তাব দিয়েছে। বেতনও বাড়ানো হয়েছে। মেসিকে বোঝানোর চেষ্টা চলছে যে ক্লাবে তিনি দু দশক আগে কেরিয়ার শুরু করেছিলেন, সেখানেই যেন কেরিয়ার শেষ করেন তিনি।

মেসির পিতার সঙ্গে বার্সার বুধবারের বৈঠকে কী নিয়ে আলোচনা হয়েছে তা কেউই প্রকাশ্যে জানাননি। তবে জানা গিয়েছে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে, মেসির ট্রান্সফার কোনোভাবেই করবে না বার্সা।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হারের পরেই কোচ কুইকে সেটিয়েনকে বরখাস্ত করে বার্সা। নতুন কোচ রোনাল্ড কোম্যান ইতিমধ্যেই স্কোয়াডে একাধিক পরিবর্তনের কথা জানিয়েছেন। বায়ার্নের কাছে লজ্জাজনক হার মেসির কেরিয়ারেও নিকৃষ্টতম। তবে নতুন কোচ কোম্যান জানিয়েছেন, লুইস সুয়ারেজ, আর্তুরো ভিদাল, রাকিটিচ এবং উমতিতি তাঁর ভবিষ্যৎ প্লানিংয়ে নেই। প্রিয় বন্ধু সুয়ারেজকে ব্রাত্য করে দেওয়ার পরেই কার্যত নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলেন মেসি। তবে এখনো তিনি প্রকাশ্যে মুখ খোলেননি।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Lionel messi not ruling out the possibility of staying at barcelona

Next Story
আইপিএলকে টেক্কা দিতে এই বছরেই শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ, জেনে নিন খুঁটিনাটি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com