scorecardresearch

বড় খবর

করোনা টেস্ট করলেন না মেসি, বার্সেলোনার বিরুদ্ধে আইনি যুদ্ধের প্ৰস্তুতি রাজপুত্রের

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হারের পরেই কোচ কুইকে সেটিয়েনকে বরখাস্ত করে বার্সা। নতুন কোচ রোনাল্ড কোম্যান ইতিমধ্যেই স্কোয়াডে একাধিক পরিবর্তনের কথা জানিয়েছেন।

করোনা টেস্ট করলেন না মেসি, বার্সেলোনার বিরুদ্ধে আইনি যুদ্ধের প্ৰস্তুতি রাজপুত্রের

মেসি যে বার্সেলোনা ছাড়তে বদ্ধপরিকর, তা ফের একবার বোঝা গেল। রবিবার গোটা স্কোয়াডের জন্য নির্ধারিত কোভিড টেস্টিং থাকলেও, পরীক্ষা করলেন না মেসি। বার্সেলোনার তরফে জানানো হয়েছে স্কোয়াডের মেসি বাদে সবাই এদিন কোভিড টেস্টিং করিয়েছেন। সোমবার থেকেই আগামী মরশুমের জন্য বার্সেলোনার অনুশীলন শুরু হচ্ছে।

ক্লাবের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, কোনোভাবেই মেসিকে তারা এই মুহূর্তে ছাড়তে চায় না। ক্লাবের তরফে জোর দেওয়া হচ্ছে ২০২১ এর জুনে চুক্তি শেষ হওয়া পর্যন্ত মেসি যেন ক্লাবেই থাকে।

আরও পড়ুন: আইপিএল ছেড়ে ভারতে ফিরে আসছেন রায়না

মেসি গত মঙ্গলবারই ব্যুরোফ্যাক্স পাঠিয়ে নিজের ক্লাব ছাড়ার সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছিলেন। সেখানে তিনি চুক্তির বিশেষ ক্লজের কথা উল্লেখ করেছেন। যে ক্লজের বলা হয়েছে চলতি মরশুম শেষের পর মেসি ফ্রি প্লেয়ার। তবে বার্সার পক্ষ থেকে জানানো হয়েছে এই ক্লজের মেয়াদ শেষ হয়ে গিয়েছে। ফলে আইনি পথে যেতে পারে বার্সেলোনা, মেসি দুই পক্ষই।

মেসি ক্লাবের সঙ্গে সঙ্গে আগেই আলোচনার প্রস্তাব দিয়ে রেখেছিল। তবে ক্লাব সাফ জানিয়েছে, কোনোভাবেই আর্জেন্টাইন মহাতারকার প্রস্থান নিয়ে আলোচনা করবে না তারা। এর আগে গুজব ছড়িয়ে যায় ক্লাবের শৃঙ্খলা ভঙ্গ করতে না চেয়ে মেসি রবিবার কোভিড টেস্টিংয়ে হাজির থাকবেন। তবে, টেস্ট করাতে না এসে মেসি নিজের ক্লাব ছাড়ার সিদ্ধান্ত স্পষ্ট করে দিলেন।

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হারের পরেই কোচ কুইকে সেটিয়েনকে বরখাস্ত করে বার্সা। নতুন কোচ রোনাল্ড কোম্যান ইতিমধ্যেই স্কোয়াডে একাধিক পরিবর্তনের কথা জানিয়েছেন। বায়ার্নের কাছে লজ্জাজনক হার মেসির কেরিয়ারেও নিকৃষ্টতম। তবে নতুন কোচ কোম্যান জানিয়েছেন, লুইস সুয়ারেজ, আর্তুরো ভিদাল, রাকিটিচ এবং উমতিতি তাঁর ভবিষ্যৎ প্লানিংয়ে নেই। প্রিয় বন্ধু সুয়ারেজকে ব্রাত্য করে দেওয়ার পরেই কার্যত নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নিয়ে ফেলেন মেসি।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Lionel messi skips covid testing at barcelona