বড় খবর

পাকিস্তান যাওয়ার আগেই করোনার শিকার বাংলাদেশের মাহমুদুল্লাহ, পদ্মাপাড়ে হইচই

বাংলাদেশ সরকারের বর্তমান নীতি অনুযায়ী, বিদেশগামী কোনো ক্রিকেটারকে কোভিড টেস্ট নেগেটিভ হলে তবেই একমাত্র ভ্রমণ করতে পারবে।

করোনা আক্রান্ত হলেন বাংলাদেশের টি২০ অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। বাংলাদেশের প্রচারমাধ্যমে জানানো হয়েছে এই কারণে পাকিস্তান সুপার লিগে খেলতে পারবেন না তিনি।

৩৪ বছরের তারকা অলরাউন্ডার এদিন রবিবার রাতেই দুবাই হয়ে পাকিস্তান উড়ে যাওয়ার কথা। সেখানে যাওয়ার পরিবর্তে মাহমুদুল্লাহ আপাতত সেলফ আইইসলেশনে চলে গেলেন।

আরো পড়ুন: আইপিএল নেতৃত্ব প্রশ্নের মুখে! ক্যাপ্টেন কোহলিকে নিয়ে এবার মুখ খুললেন সৌরভও

চলতি মাসের ২১-২২ তারিখ শুরু হচ্ছে বঙ্গবন্ধু টি২০ কাপ। সেই টুর্নামেন্টেও খেলতে পারবেন কিনা, তা নিয়ে সংশয় তৈরি হয়েছে।ডেইলি স্টার-এর প্রতিবেদনে জানানো হয়েছে শীঘ্রই দ্বিতীয় কোভিড টেস্ট করা হবে মাহমুদউল্লাহের।

কিছুদিন আগেই পাকিস্তান সুপার লিগে পরিবর্ত ক্রিকেটার হিসেবে মাহমুদুল্লাহ এবং তামিম ইকবালের নাম ঘোষণা করে দুই ফ্র্যাঞ্চাইজি। মঈন আলির পরিবর্ত হিসাবে মাহমুদুল্লাহকে বেছে নিয়েছিল লিগ শীর্ষে থাকা মুলতান সুলতানস। তামিমকে লাহোর কালান্ডার্স নেয় ক্রিস লিনের বদলে। মঙ্গলবার তামিম পাকিস্তানের উদ্দেশে রওনা হচ্ছেন।

বাংলাদেশ সরকারের বর্তমান নীতি অনুযায়ী, বিদেশগামী কোনো ক্রিকেটারকে কোভিড টেস্ট নেগেটিভ হলে তবেই একমাত্র ভ্রমণ করতে পারবে।

পাকিস্তান সুপার লিগের প্লে অফ হওয়ার কথা নভেম্বরের দ্বিতীয় অথবা তৃতীয় সপ্তাহে। কোভিড পরিস্থিতির কারণে চলতি বছরের শুরুতে এর আগে টুর্নামেন্ট অনির্দিষ্টকালের জন্য স্থগিত করে দেওয়া হয়েছিল।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mahmudullah tests positive for corona virus before flying to join psl

Next Story
আইপিএল নেতৃত্ব প্রশ্নের মুখে! ক্যাপ্টেন কোহলিকে নিয়ে এবার মুখ খুললেন সৌরভও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com