Manchester United announces fan event in Kolkata Sports: কলকাতায় পা রাখছে 'লাল-হলুদ' Man U! পুজোর আগে বিশাল ঘোষণায় হৈচৈ রোনাল্ডোদের | Indian Express Bangla

কলকাতায় পা রাখছে ‘লাল-হলুদ’ Man U! পুজোর আগে বিশাল ঘোষণায় হৈচৈ রোনাল্ডোদের

কলকাতায় ফ্যান ইভেন্ট আয়োজন করছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। যা নিয়ে রীতিমত উত্তেজিত ফুটবল সমর্থকরা।

কলকাতায় পা রাখছে ‘লাল-হলুদ’ Man U! পুজোর আগে বিশাল ঘোষণায় হৈচৈ রোনাল্ডোদের

পুজোর ঠিক আগেই কাঁপিয়ে দিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। বড়সড় ঘোষণায় রেড ডেভিলসদের টুইটার হ্যান্ডল থেকে জানিয়ে দেওয়া হল, কলকাতায় শীঘ্রই পা রাখতে চলেছে বিশ্ববিখ্যাত ক্লাব।

ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ওয়েবসাইটে জানানো হয়েছে, ক্লাবের আন্তর্জাতিক ফ্যান ইভেন্ট ‘আই লাভ ইউনাইটেড’ এবার হবে তিলোত্তমায়। ১৬ অক্টোবর, রবিবার ফুটবল মহোৎসবের সাক্ষী থাকবে এই শহর। গত বছরই ভারতীয় ম্যান ইউ সমর্থকদের কাছে প্রতিশ্রুতি দিয়েছিল ক্লাব। সেই প্রতিশ্রুতি পূরণই হচ্ছে বছর শেষের আগেই।

আরও পড়ুন: কলকাতা লিগে অবনমন ঘটানো হোক ‘পলায়ন’ বাগানকে! ক্ষিপ্ত সমর্থকদের ‘অভিশাপ’ এবার প্রকাশ্যে

জানানো হচ্ছে, সমর্থকরা সরাসরি এই ইভেন্টে অংশগ্রহণ করতে পারবেন। তবে এই ইভেন্টের টিকিট ৯ অক্টোবরের পর আর পাওয়া যাবে না। ইভেন্ট পেজে গিয়ে অনলাইনে টিকিটের জন্য আবেদন করতে হবে। তারপরে রানডম ব্যালট পেপারের মাধ্যমে সফল আবেদনকারীকে বেছে নেওয়া হবে। ১২ অক্টোবরের মধ্যে সফল আবেদনকারীকে ইমেল-মারফত জানিয়ে দেওয়া দেওয়া হবে।

গোটা ইভেন্ট আয়োজিত হবে নিকো পার্কের বিগ লনে। আইএসএল-এ কেরালা ব্লাস্টার্স এবং চেন্নাইয়িন এফসিতে খেলে যাওয়া ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের দুই মহীরুহ ওয়েস ব্রাউন এবং মিকেল সিলভেস্ত্রে থাকবেন এই মহা-অনুষ্ঠানে।

আরও পড়ুন: সবুজ-মেরুনের ত্রাস হয়ে ওঠা ক্লাবেই বাগানের চ্যাম্পিয়ন বিদেশি! পুজোর আগেই বড় আপডেট

গত বছরই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের এই ফ্যান ইভেন্ট আয়োজিত হওয়ার কথা ছিল ভারতে। ভারতের সমর্থকদের ছয় শহরের মধ্যে একটি শহরকে ভোটাভুটির মাধ্যমে বেছে নেওয়ার অপশন দেওয়া হয়েছিল। তখনই বাকি মেট্রো শহরকে পিছনে ফেলে সেই ভোটে আয়োজক শহর নির্বাচিত হয় কলকাতা।

চলতি সপ্তাহেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের ক্লাব-উদযাপন পর্ব ভারতে শুরু হয়েছে। তিন সপ্তাহ ধরে চলবে সেলিব্রেশন। ১৬ অক্টোবর লাইভ ম্যাচ স্ক্রিনিং দেখানো হবে ম্যান ও বনাম নিউক্যাসেল ম্যাচ।

আরও পড়ুন: আজীবন মোহনবাগানিই থাকব! ইস্টবেঙ্গল ছেড়ে ‘বিষাক্ত’ লাল-হলুদ সমর্থকদের ধুয়ে দিলেন সপ্তক

ইমামি ইনভেস্টর হিসাবে যোগ দেওয়ার আগে ইস্টবেঙ্গলের সঙ্গে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের গাঁটছড়া বাঁধার প্রক্রিয়া শুরু হয়েছিল। উদ্যোগ নিয়েছিলেন খোদ সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে সেই সংযুক্তি আর বাস্তবায়িত হয়নি। তবে এবার কলকাতায় ফ্যান ইভেন্ট আয়োজন করার ঘোষণায় বিখ্যাত ক্লাবের তরফে ব্যবহার করা হল লাল-হলুদ হরফ। কাকতালীয়?

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Manchester united announces fan event in kolkata

Next Story
কলকাতা লিগে অবনমন ঘটানো হোক ‘পলায়ন’ বাগানকে! ক্ষিপ্ত সমর্থকদের ‘অভিশাপ’ এবার প্রকাশ্যে