scorecardresearch

বড় খবর

রোনাল্ডোকে বাতিলই করে দিল Man U! বিশ্বকাপের সময়েই বিরাট দুঃসংবাদ পেলেন মহাতারকা

বিশ্বকাপের মঞ্চেই বড় দুঃসংবাদ পেলেন রোনাল্ডো

রোনাল্ডোকে বাতিলই করে দিল Man U! বিশ্বকাপের সময়েই বিরাট দুঃসংবাদ পেলেন মহাতারকা

বিষ্ফোরক বিবৃতির পরেই ঠিক হয়ে গিয়েছিল রোনাল্ডোর ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ভবিষ্যৎ। বিশ্বকাপের সময়েই রেড ডেভিলসের তরফে সরকারি বিবৃতিতে জানিয়ে দেওয়া হল, “যৌথ বোঝাপড়ার মাধ্যমে রোনাল্ডো ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছাড়তে চলেছেন। দুই পর্যায়ে ক্লাবের ওঁর অবদানকে ধন্যবাদ জানাতে হচ্ছে। ম্যান ইউ-র হয়ে ৩৪৬ ম্যাচে ১৪৫ গোল করেছেন তিনি। ওঁকে এবং ওঁর পরিবারের ভবিষ্যতের জন্য শুভকামনা রইল। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সকলে এ8 মুহূর্তে কোচ এরিক টেন হ্যাগের কোচিংয়ে দলের সাফল্যে ফোকাসড। দলীয়ভাবে মাঠে দলকে সাফল্য এনে দিতে মরিয়া সকলে।”

পিয়ার্স মর্গ্যানকে বিষ্ফোরক সাক্ষাৎকারের পরেই রোনাল্ডোর বিদায় কার্যত নিশ্চিত হয়ে গিয়েছিল। টিভি ইন্টারভিউতে রোনাল্ডো ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং কোচ এরিক টেন হ্যাগকে তুলোধোনা করেছিলেন। সরাসরি জানিয়েছিলেন, ক্লাবে এসে প্রতারিত হয়েছেন তিনি। সিনিয়র অনেকেই তাঁকে ওল্ড ট্র্যাফোর্ডের বাইরে পাঠাতে চান।

আরও পড়ুন: আর্জেন্টিনা হারতেই জার্সি বদল মেসি-সমর্থকদের! বিড়ম্বনা থেকে বাঁচতে একী কাণ্ড, দেখুন ভাইরাল ভিডিও

“শুধু কোচ নয়, আরও দুই-তিন জন উচ্চ পদাধিকারী তাঁকে ওল্ড ট্র্যাফোর্ড থেকে আমার অপসারণ চান। আমি প্রতারিত হয়েছি।” ‘পিয়ার্স মর্গ্যান আনসেনসর্ড’ অনুষ্ঠানে পদাধিকারীদের নিয়ে এমনভাবে বিস্ফোরন ঘটিয়ে রোনাল্ডো আরও বলেন “কে কী চাইছে তাতে আমি থোড়াই কেয়ার করি। তবে লোকের সত্যিটা শোনা উচিত। নিজেকে প্রতারিত মনে হচ্ছে। মনে হচ্ছে এখানকার লোকেরা আমাকে চান না। স্রেফ এই বছরেই নয়, গত বছরও।”

আরও পড়ুন: মেসিকে তীব্র অপমান সৌদি সমর্থকদের! বিরাট অঘটনের পরেই রোনাল্ডোকে টেনে কটূক্তি কিংবদন্তিকে, দেখুন ভিডিও

রোনাল্ডো এই মরশুমে কোনও ম্যাচেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের প্ৰথম একাদশে ছিলেন না। পরিবর্ত হিসাবে মাঠে নামতে অস্বীকার করতেন সরাসরি। টটেনহ্যামের বিরুদ্ধে পরিবর্ত হিসাবে নামতে চান নি। এরপরে এরিক টেন হ্যাগের স্কোয়াডেও জায়গা হারান তিনি। চেলসির বিরুদ্ধে স্ট্যামফোর্ড ব্রিজে স্কোয়াডেই রাখা হয়নি সিআরসেভেনকে।

যাইহোক, এই মুহূর্তে পর্তুগালের হয়ে রোনাল্ডো বিশ্বকাপ খেলতে কাতারে রয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Manchester united terminates contract with cristiano ronaldo during fifa world cup