বড় খবর

করোনা টেস্ট এবার মারাদোনার, আশা আশঙ্কায় গোটা বিশ্ব

বিশ্বকে করোনা ভাইরাস থেকে মুক্ত করার জন্য নিজের বিখ্যাত হ্যান্ড অফ গড-এর কাছে প্রার্থনাও করেছেন। যাতে বিশ্ব আবার স্বাভাবিক জীবনে ফিরে যেতে পারে।

সাধারণ থেকে সেলিব্রিটি হয়ে মহাতারকা, করোনার গ্রাস থেকে রেহাই পাচ্ছে না কেউই। কিছুদিন আগেই কোরোনার কবলে পড়েছিলেন স্বয়ং ডোনাল্ড ট্রাম্প। তবে আগাম সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে ফুটবল রাজপুত্র দিয়েগো মারাদোনা করোনার টেস্ট করালেন। সোমবারই টুইটারে মারাদোনার আইনজীবী এই খবর টুইট করে সবাইকে জানিয়ে দেন।

২৪ ঘন্টার মধ্যেই টেস্টের ফলাফল জানা যাবে। তাঁর আইনজীবী ম্যাতিয়াস মারলা একটি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে চিকিৎসকরা মারাদোনার লালারস সংগ্ৰহ করছেন প্রোটোকল মেনে।

আরো পড়ুন: হরভজন, পাঠানের জোড়া আক্রমণ ধোনিকে, বেনজির অপমানে বিদ্ধ মহাতারকা

গত সেপ্টেম্বরে ধুঁকতে থাকা জিমনাসিয়া লা প্লাতার দায়িত্ব নেন তিনি। ম্যাচের সময় ফেস শিল্ড পরে থাকার জন্য অনেকেই মারাদোনাকে ব্যঙ্গও করছেন। তবে তাঁদের একহাত নিয়েছেন।সম্প্রতি মারাদোনা।

এর আগে বিশ্বকে করোনা ভাইরাস থেকে মুক্ত করার জন্য নিজের বিখ্যাত হ্যান্ড অফ গড-এর কাছে প্রার্থনাও করেছেন। যাতে বিশ্ব আবার স্বাভাবিক জীবনে ফিরে যেতে পারে। ইংল্যান্ডের বিরুদ্ধে সেই কুখ্যাত গোলের প্ৰসঙ্গ তুলে মহানায়ক জানিয়েছেন, “এটা ঘটার পরে অনেকেই হ্যান্ড অফ গডের কথা বলছে। তবে আজ আমি সেই হাতের কাছেই প্রার্থনা করছি যেন এই অতিমারী শেষ হয়ে মানুষ আবার স্বাভাবিক জীবনে ফিরে যেতে পারে। এটা স্পষ্ট হয়ে গিয়েছে যে এই যা আসন্ন তা আমাদের একসঙ্গে মোকাবিলা করতে হবে। যুদ্ধে কেউই রাম্বো নয়, কারণ সেও এই যুদ্ধ একা লড়তে পারবে না।”

করোনার বিরুদ্ধে লড়াইয়ে এর আগে মারাদোনাকে দেখা গিয়েছে নিজের জাতীয় দলের সই সম্বলিত জার্সি নিলাম করছেন। নিলাম থেকে সংগৃহীত অর্থ বুয়েন্স আয়ার্সের দুঃস্থদের কাছে দেওয়া হবে।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Maradonas covid result expected within 24 hours

Next Story
মালিঙ্গার পর আইপিএলের দ্বিতীয় সেরা বোলার, তিনিই ছিটকে গেলেন আইপিএল থেকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com