বড় খবর

ম্যানেজার মারাদোনার ম্যাজিকাল শুরু মেক্সিকোতে

মারাদোনার কোচিংয়ে প্রথম ম্যাচেই দুরন্ত জয় পেল ডোরাডো। ভিনসিও আঙ্গুলোর হ্যাটট্রিকে তারা ৪-১ হারিয়ে দিয়েছে তাপাচুলাকে।

Maradona

গত এপ্রিলে আরব আমিরশাহির ক্লাব আল-ফুজাইরাহ এসসির সঙ্গে সম্পর্ক চুকিয়ে দিয়েছিলেন দিয়েগো মারাদোনা। চলতি মাসের শুরুতেই সকলকে চমকে দিয়ে মেক্সিকোর ক্লাব ডোরাডোর দায়িত্ব নেন আর্জেন্তাইন কিংবদন্তি। মারাদোনার কোচিংয়ে প্রথম ম্যাচেই দুরন্ত জয় পেল ডোরাডো। ভিনসিও আঙ্গুলোর হ্যাটট্রিকে তারা ৪-১ হারিয়ে দিয়েছে তাপাচুলাকে।

এদিন ম্যাচের চারটে গোলই এসেছিল দ্বিতীয়ার্ধে। ইকুয়েডরের স্ট্রাইকার ভিনসিও ৫৯ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন। এর দু’মিনিটের মধ্যে ফের গোল করে ব্যবধান বাড়ান তিনি। ৬৩ মিনিটে তাপাচুলার হয়ে ব্যবধান কমান আর্জেন্তাইন সেবাস্তিয়ান ইব্রাস। এরপর ৭৫ মিনিটে পেনাল্টিতে গোল করে নিজের হ্যাটট্রিক পূর্ণ করে স্কোরলাইন ৩-১ করেন। নির্ধারিত সময়ের ঠিক পাঁচ মিনিট আগে আলোন্সো এসকোবোজার গোলে তাপাচুলার কফিনে শেষ পেরেকটি পুঁতে দেয় মারাদোনার ক্লাব।

আরও পড়ুন: জুভেন্তাসে রোনাল্ডো, কী বলছেন পেলে!

চলতি মরসুমে ডোরোডার এটা প্রথম লিগ জয়। ম্যাচের পর মারাদোনা গোটা দলের সঙ্গে আর গ্যালারিকে নিয়ে ভাইকিং থান্ডারক্ল্যাপে মাতেন। ম্যাচের নায়ক ভিনসিও বললেন, “অনেকদিন জিততে পারছিলাম না। এই জয়টা আমাদের প্রয়োজন ছিল। মারাদোনা আসায় ছেলেরা অনেক স্বাধীন ভাবে খেলতে পারছে।” এখন দেখার মেক্সিকোর হাত ধরে এই ক্লাব কতদূর যেতে পারে!

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Maradonas managerial career in mexico off to flying star

Next Story
কোহলিহীন ভারতকেও যথেষ্ট সমীহ করছেন পাক অধিনায়কSarfraz Ahmed and Virat Kohli
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com