রোনাল্ডোর বিদায়লগ্নে আবেগপ্রবণ মার্সেলো, বন্ধুর উদ্দেশে কী লিখলেন তিনি!

রোনাল্ডোর বিদায়লগ্নে মন ভাল নেই তাঁর সতীর্থ মার্সেলোর। রোনাল্ডোর ফেয়ারওয়েলে ইনস্টাগ্রামে আবেগপ্রবণ পোস্ট দিলেন রিয়ালের ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

By: Jul 12, 2018, 17:05:52 PM

রিয়াল মাদ্রিদের সঙ্গে দীর্ঘ ন’বছরের সম্পর্ক শেষ করে জুভেন্তাসে সই করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ১১২ মিলিয়ন ইউরোর বদলে স্পেন ছেড়ে চার বছরের চুক্তিতে ইতালিতে পাড়ি দিয়েছেন সিআর সেভেন। রোনাল্ডোর বিদায়লগ্নে মন ভাল নেই তাঁর প্রিয় সতীর্থ মার্সেলোর। রোনাল্ডোর ফেয়ারওয়েলে ইনস্টাগ্রামে আবেগপ্রবণ পোস্ট দিলেন রিয়ালের ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

Quem diria hein Cris!!! É mano chegou a hora de dizer até logo… Te juro q nao imaginava que esse dia chegaria! Mas nada nessa vida é pra sempre, espero q vc seja muito feliz na sua nova caminhada. Foram quase 10 anos do teu lado, 10 anos de alegria, bom futebol, vitorias, derrotas e momentos maravilhosos! Aprendi muito com vc, sua dedicação é a coisa mais bizarra q eu vi em um atleta. Tudo de bom pra vc e sua linda familia! Vou sentir saudades das nossas resenhas antes dos jogos quando vc acertava o resultados e antes das finais nos tranquilizava com tua experiência e o carinho com os mais jovens! Tenho orgulho de ter jogado contigo nao por que VOCE SEJA O MAIOR JOGADOR DA P#RR% TODA e sim pela pessoa q você é!!! quando eu parar de jogar vou sentar no bar tomar uma cerveja e vou contar vaaarias historias e mostrar todas as nossas fotos ???? Ja ja tamo junto de novo ????❤️ #M12 ????????

A post shared by Marcelo Vieira Jr. (@marcelotwelve) on

মার্সেলো-রোনাল্ডোর যুগলবন্দি বহু ম্যাচে বিপক্ষের ঘুম ছুটিয়ে দিয়েছে। তাঁদের অভাব বোধ করবে রিয়ালের ফ্যানেরা। একথা বলাই যায়। রোনাল্ডো যে রিয়াল ছেড়ে চলে যাবেন, সেটা আর বাকি পাঁচজনের মতো মার্সেলোও ভাবতে পারেননি কখনও। বৃহস্পতিবার মার্সেলোর ইনস্টাগ্রাম পোস্টে ফুটে উঠেছে রোনাল্ডোর ছেড়ে চলে যাওয়ার কষ্ট।

আরও পড়ুন:জুভেন্তাসে রোনাল্ডো, কী বলছেন পেলে!

মার্সলো লিখলেন, “ ক্রিস কে ভেবেছিল যে, তুমি চলে যাবে? আমি বিশ্বাস করতে পারিনি যে, এদিনটা দেখতে হবে আমাকে। কিন্তু জীবনে কিছুই চিরস্থায়ী নয়। আশা করি নতুন অভিযানে তুমি খুশি হবে। গুড-বাই বলার সময় এসেছে। প্রায় ১০টা বছর একসঙ্গে কাটিয়েছি আমরা। আনন্দ, ফুটবল, হার-জিত সব ভাগাভাগি করে নিয়েছি এই অসাধারণ সময়। অনেক কিছু শিখেছি তোমার থেকে। এরকম আত্মত্যাগ আমি আর কোনও অ্যাথলিটের মধ্যে দেখিনি। তোমার ও তোমার পরিবারের জন্য আমার শুভেচ্ছা রইল। তোমার সঙ্গে প্রাক ম্যাচ বিশ্লেষণটা মিস করব। তুমি অনুমান করে ম্যাচের স্কোর আগাম বলে দিতে পারতে। ফাইনালের সময় তোমার অভিজ্ঞতা দিয়ে আমাদের শান্ত রাখতে। আমি গর্বিত যে, শুধু সেরা ফুটবলারের সঙ্গেই আমি খেলিনি, একজন অসাধারণ মানুষও তুমি। অবসরের পর যখন হাতে একটা বিয়ার নিয়ে বারে বসব, তখন আমাদের গল্প বলব আর ছবি দেখাব।”

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: Marcelo to Ronaldo: রোনাল্ডোর বিদায়লগ্নে আবেগপ্রবণ মার্সেলো, বন্ধুর উদ্দেশে কী লিখলেন তিনি!

Advertisement

Advertisement

Advertisement