মা হচ্ছেন মার্টিনা হিঙ্গিস, জন্মদিনে দিলেন সুখবর

মা হচ্ছেন সুইস টেনিস তারকা মার্টিনা হিঙ্গিস। নিজের ৩৮ তম জন্মদিনে টুইট করে সেই সুখবর দিলেন তিনি। রবিবারই ছিল হিঙ্গিসের জন্মদিন।

By: Updated: October 1, 2018, 04:51:52 PM

মা হচ্ছেন সুইস টেনিস তারকা মার্টিনা হিঙ্গিস। নিজের ৩৮ তম জন্মদিনে টুইট করে সেই সুখবর দিলেন তিনি। রবিবারই ছিল হিঙ্গিসের জন্মদিন।

চলতি বছর ২০ জুলাই দ্বিতীয়বারের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হন হিঙ্গিস। প্রাক্তন স্পোর্টস ফিজিসিয়ান হারাল্ড লিম্যানকে বিয়ে করেন তিনি। হিঙ্গিস টুইটারে লিখলেন, “জন্মদিনের শুভেচ্ছার জন্য সকলকে ধন্যবাদ। একটা খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নিতে চাই। এটাই শেষবার যখন আমরা কাপল হিসেবে এই দিনটা সেলিব্রেট করলাম। কিন্তু পরেরবার থেকে আমাদের তিন সদস্যের পরিবার হয়ে যাবে।” হিঙ্গিস টুইটারে একটি বাচ্চার পোশাক ও টেনিসের র‌্যাকেটের ছবিও পোস্ট করেছেন এই লেখার সঙ্গে।

আরও পড়ুন: শীর্ষেই হালেপ, প্রথম দশে এলেন ওসাকা

Thanks for all the birthday wishes! Happy to share that this will be the last time we’ll celebrate as a couple…excited to announce that we will become a family of three! pic.twitter.com/FRrpndFxxH

পাঁচবারের  গ্র্যান্ড স্লাম জয়ী হিঙ্গিস ২০৯ সপ্তাহ মহিলাদের টেনিসে শীর্ষস্থানে ছিলেন। ২০১৭ সালে অবসর নেন খেলা থেকে। ২৩ বছর টেনিস সার্কিটে কাটিয়েছেন তিনি। হিঙ্গিস টেনিস বিশ্বে ঝড় তুলে দিয়েছিলেন ১৯৯৭ সালে। সেবার অস্ট্রেলিয়ান ওপেন, উইম্বলডন ও যুক্তরাষ্ট্র ওপেন জিতে ক্যালেন্ডার গ্র্যান্ডস্লাম জেতেন তিনি।

হিঙ্গিসের ব্য়ক্তিগত জীবনও রীতিমতো বর্ণাঢ্য। একাধিক সম্পর্কে জড়িয়েছেন তিনি। কখনও স্বদেশীয় টেনিস খেলোয়াড় ম্যাগনাস নর্ম্যান তো কখনও গল্ফার সের্জিও গার্সিয়া। রাদেক স্টেপানেকের সঙ্গেও তাঁর দীর্ঘদিনের প্রেম ছিল। টেনিস খেলোয়াড় ইভো হুবার্গার ও জুলিয়ান আলোন্সোর সঙ্গেও ডেট করেছিলেন তিনি। ২০১০-এ হিঙ্গিস ফরাসি ইকোয়েসট্রিয়ান থিবল্ট হুটিনকে বিয়ে করেছিলেন। ২০১৩-তে তাঁদের সম্পর্ক ছিন্ন হয়ে যায়। এরপর তিনি হারাল্ড লিম্যানকে বিয়ে করলেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Martina hingis announces pregnancy on 38th birthday

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
হয়রানির আশঙ্কা
X