ভাইরাল ভিডিও: মেসিকে মঞ্চে দেখেই আনন্দে আত্মহারা ছোট্ট ম্য়াটিও

মেসির সঙ্গে তাঁর স্ত্রী অ্যান্তোনেলা রোকুজো, দুই সন্তান-থিয়াগো ও ম্য়াটিও ছিল। মঞ্চে আলাে জ্বাললেন মেসি আর দর্শক আসনে বসে লাইমলাইট কাড়লেন তাঁর চার বছরের ছোট্ট ছেলে ম্য়াটিও।

By:
Edited By: Subhapam Saha Paris  Updated: December 4, 2019, 09:32:19 AM

কেরিয়ারের ষষ্ঠ ব্য়ালন ডি’অরে ভূষিত হয়েছেন লিওনেল মেসি। গত সোমবার রাতে লিও স্বপরিবারে বার্সেলোনা থেকে প্য়ারিসে উড়ে গিয়েছিলেন ব্য়ালন ডি’অর সেরেমনিতে হাজির থাকতে।

মেসির সঙ্গে তাঁর স্ত্রী অ্যান্তোনেলা রোকুজো, দুই সন্তান-থিয়াগো ও ম্য়াটিও ছিল। মঞ্চে আলাে জ্বাললেন মেসি আর দর্শক আসনে বসে লাইমলাইট কাড়লেন তাঁর চার বছরের ছোট্ট ছেলে ম্য়াটিও।

আরও পড়ুন-একই রাতে জোড়া পুরস্কার পেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

আরও পড়ুন-মেসির ক্য়াবিনেটে এল ষষ্ঠ ট্রফি, মহিলাদের সেরা মেগান র‌্যাপিনো

মেসি যখন পুরস্কার নিতে মঞ্চে ওঠেন, তখন ম্যাটিওর প্রতিক্রিয়া ছিল দেখার মতো। সে আর নিজের আবেগ ধরে রাখতে পারেনি। হাসতে হাসতে সিটের মধ্য়েই সে লাফাতে শুরু করে দেয়। ম্য়াটিওর এই জয়োচ্ছ্বাসের মুহূর্ত টুইট করা হয়েছে ব্য়ালন ডি’অরের অফিসিয়াল টুইটার হ্য়ান্ডেল থেকে। যা এখন রীতিমতো ভাইরাল।

২০০৯, ২০১০, ২০১১, ২০১২, ও ২০১৫-র পর ফের ২০১৯-এ মেসির হাতে উঠল ব্য়ালন ডি’অর। পুরস্কার হাতে মেসি বলছেন, “১০ বছর আগে এই প্য়ারিসেই কেরিয়ারের প্রথম ব্য়ালন ডি’অর জিতেছিলাম। আমার মনে আছে তখন আমার ২২ বছর বয়স ছিল। আমরা তিন ভাই মিলে এসেছিলাম সেবার। সেবারও সবটাই কল্পনার বাইরে ছিল। ১০ বছর পর আমার ছ’ নম্বর ট্রফিটা পেলাম। এটা একটা অন্য় সময়। ভীষণ স্পেশাল এই পুরস্কারটা। আমার স্ত্রী আর তিন সন্তান রয়েছে আজ আমার সঙ্গে।” এলএমটেন এই অনুষ্ঠানে অকপটে স্বীকার করে নিলেন যে, তাঁর বয়স হচ্ছে। কিন্তু এও জানিয়ে দিলেন যে, তাঁর মধ্য়ে এখনও বহু বছর খেলার মতো ফুটবল বাকি রয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mateo messis reaction after father lionel messi receives his sixth ballon dor

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X