ময়ঙ্ক বলছেন দল এখন দারুণ জায়গায় , প্রশংসা করলেন উইন্ডিজ বোলিংয়ের

ওয়েস্ট ইন্ডিজ বোলিং আক্রমণের সামনে প্রথম দিনেই ভারত পাঁচ উইকেট হারিয়ে ফেলেছে। জেসন হোল্ডার, কেমার রোচ ও রখিম কর্নওয়ালরা আগুন জ্বেলেছেন জামাইকার সাবিনা পার্কে।

By: August 31, 2019, 12:45:09 PM

ওয়েস্ট ইন্ডিজ বোলিং আক্রমণের সামনে প্রথম দিনেই ভারত পাঁচ উইকেট হারিয়ে ফেলেছে। জেসন হোল্ডার, কেমার রোচ ও রখিম কর্নওয়ালরা আগুন জ্বেলেছেন জামাইকার সাবিনা পার্কে। কিন্তু ময়ঙ্ক আগরওয়াল (৫৫) ও বিরাট কোহলির ব্য়াটে (৭৬) ভারত ঘুরে দাঁড়িয়েই দিনের শেষে ২৬৪ রান তুলেছে স্কোরবোর্ডে। উইন্ডিজ বোলারদের ভৃয়সী প্রশংসা করেই ময়ঙ্ক বলছেন দল ভাল জায়গায়।

ময়ঙ্ক প্রথম দিনের শেষে সংবাদ মাধ্য়মের মুখোমুখি হয়েছিলেন। সংবাদসংস্থা পিটিআই-কে তিনি জানান, যে প্রথম সেশনে পরিস্থিতি প্রতিকূল ছিল। ব্য়াটিং করা সহজ ছিল না মোটেই। ময়ঙ্ক বললেন, “পরিস্থিতি অত্য়ন্ত চ্য়ালেঞ্জিং ছিল প্রথম সেশনে। কেমার রোচ আর জেসন হোল্ডার দারুণ জায়গায় বল করছিল। খেলা মোটেই সহজ ছিল না। পিচে আদ্রতাও ছিল, ফলে বল খুব কার্যকর হয়ে উঠছিল। কিন্তু বলব পাঁচ উইকেট হারিয়েও আমরা ভাল জায়গায় আছি। দলগত প্রয়াসের ফলেই এটা হয়েছে।

আরও পড়ুন: ময়ঙ্ক-কোহলির ব্য়াটে হোল্ডারের আক্রমণ থেকে বাঁচল ভারত

এদিন উইন্ডিজ ক্য়াপ্টেন হোল্ডার আর টেস্ট অভিষেককারী কর্নওয়ালের ভূয়সী প্রশংসা করেছেন ময়ঙ্ক। জানালেন, “হোল্ডার এত ভাল জায়গায় বল করছে যে, এক ইঞ্চিও জমি দিচ্ছে না। দুরন্ত লাইন-লেন্থে বল করেছে। আর সত্য়ি বলতে ও স্কোর করার কোনও স্বাধীনতাই দেয় না।” কর্নওয়াল এই টেস্টে অভিষেক করেই ছাপ রেখেছেন। ২৭ ওভার বল করে মাত্র ৬৯ রান দিয়ে এক উইকেট নিয়েছেন। দিয়েছেন আটটি মেডেন। ময়ঙ্ক জানালেন, “রখিম অত্য়ন্ত ধারাবাহিক বোলার। ঠিক জায়গায় বলটা করে। খেলা অত্য়ন্ত কঠিন।”

Read full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mayank agarwal praises holder and cornwall says team in graet command

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X