হয়তো একদিন ৪০০ পেরিয়ে যাব, লারার সঙ্গে সাক্ষাতের পর বললেন ওয়ার্নার

সম্প্রতি ক্য়ারিবিয়ান কিংবদন্তি লারার সঙ্গে ওয়ার্নারের দেখা হয়। সেই ছবি ওয়ার্নারই শেয়ার করেন ইনস্টাগ্রামে। তিনি লেখেন, "কিংবদন্তির সঙ্গে দেখা হয়ে দারুণ লাগল। আশা করছি একদিন আবার সুযোগ পাব ৪০০ করার।"

By:
Edited By: Subhapam Saha Adelaide  Updated: December 4, 2019, 11:25:21 AM

গত সপ্তাহের ঘটনা। অ্যাডিলেডে পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট কেরিয়ারের প্রথম ট্রিপল সেঞ্চুরির স্বাদ পেয়েছিলেন ডেভিড ওয়ার্নার। কিন্তু সেদিন ওয়ার্নার তাঁর অপরাজিত ৩৩৫ রানের ইনিংস থামাতে বাধ্য় হন।

দলের জয়ের স্বার্থে অজি অধিনায়ক টিম পেইন ইনিংস ডিক্লেয়ারের সিদ্ধান্ত নেন। ফলে ওয়ার্নারের পক্ষে কিংবদন্তি ব্রায়ান লারার একক টেস্ট ইনিংসের সর্বোচ্চ ৪০০ রানের ইনিংসের রেকর্ড ধাওয়া করা হয়নি। ওয়ার্নার যে ফর্মে ব্য়াট করছিলেন তিনি যদি আর ৩০-৪৫ মিনিট ক্রিজে থাকতেন তাহলে তৈরি করে ফেলতে পারতেন নয়া ইতিহাস।

আরও পড়ুন-প্রথম টেস্ট ট্রিপল সেঞ্চুরি ওয়ার্নারের, ভাঙলেন ব্র্যাডম্য়ানের ৮৭ বছরের পুরনো রেকর্ড

 

View this post on Instagram

 

Great to catch up with the legend himself. Maybe one day I will get another chance to Knock 400 off ????????. @brianlaraofficial

A post shared by David Warner (@davidwarner31) on

সম্প্রতি ক্য়ারিবিয়ান কিংবদন্তি লারার সঙ্গে ওয়ার্নারের দেখা হয়। সেই ছবি ওয়ার্নারই শেয়ার করেন ইনস্টাগ্রামে। তিনি লেখেন, “কিংবদন্তির সঙ্গে দেখা হয়ে দারুণ লাগল। আশা করছি একদিন আবার সুযোগ পাব ৪০০ করার।”

আরও পড়ুন-লারার ৪০০ রান পেরোবে রোহিত, বলছেন ওয়ার্নার

সম্প্রতি ফক্স স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে ওয়ার্নার বলছেন যে টিম ইন্ডিয়ার হিটম্য়ান রোহিত শর্মার ক্ষমতা আছে লারাকে পেরিয়ে যাওয়ার। তিনি বলেছিলেন, “যদি কোনওদিন কেউ ৪০০ রানের রেকর্ড ভাঙতে পারে, সে হল রোহিত। অবশ্যই।”

পাকিস্তানের বিরুদ্ধে অ্যাডিলেড ওভালে সপ্তম অজি ক্রিকেটার হিসাবে টেস্টে ত্রি-শতরান করেছিলেন ওয়ার্নার। ম্য়াচের ১২০ নম্বর ওভারে মহম্মদ আব্বাসের বল পুল করে ৩৮৯ বলে ৩০০ রানের মাইলস্টোন স্পর্শ করেন ওয়ার্নার।চতুর্থ অজি ওপেনার ও সপ্তম অস্ট্রেলিয়ার ক্রিকেটার হিসাবে টেস্টে এই ম্য়াজিকাল পরিসংখ্য়ান স্পর্শ করেন তিনি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

%e0%a7%88%e0%a7%88%e0%a7%88%e0%a7%88%e0%a7%88%e0%a7%88%e0%a7%88%e0%a7%88%e0%a7%88%e0%a7%88%e0%a7%88%e0%a7%88%e0%a7%88%e0%a7%88167409

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মমতার পাশেই অভিজিৎ
X