আইপিএল ২০১৮: কেকেআর বনাম এমআই, কে জিতবে আজ?

কয়েক ঘণ্টা পরেই আরব সাগরের তীরে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্স। কে জিতবে আজ? কী হবে ফলাফল!

By: Mumbai  May 6, 2018, 3:09:29 PM

রবিবার ওয়াংখেড়েতে মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও কলকাতা নাইট রাইডার্স। দীনেশ কার্তিকের কলকাতা গত ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়েছে। অন্যদিকে রোহিত শর্মার মুম্বই গত ম্যাচে হারিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবকে। কী হবে এদিন? কে হাসবেন শেষ হাসি? রোহিত না দীনেশ?

যদি কেকেআর আগে ব্যাট করে

সম্ভাব্য স্কোর ১৭৫+

কেকেআর লিগ তালিকায় তিনে রয়েছে। কিন্তু তারা জানে এই ম্যাচটা জিতে টেবিলের প্রথম দুই দল হায়দরাবাদ ও চেন্নাইকে চাপে রাখতে। এমনকি একই পয়েন্ট পাওয়া কিংস ইলেভেন পাঞ্জাবকেও এভাবে বেগ দিতে পারবে তারা। ন ম্যাচ খেলা কেকেআর ১০ পয়েন্ট নিয়ে তিনে। এক ম্যাচ কম খেলে সমসংখ্যক পয়েন্টের সৌজন্যে চারে পাঞ্জাব।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: কেকেআর বনাম এমআই, জেনে নিন কিছু পরিসংখ্যান

সুনীল নারিন ও ক্রিস লিনের থেকে আগুনে পারফরম্যন্সের প্রত্যাশায় কেকেআর-এর ফ্যানেরা। পাওয়ারপ্লে’তে এই জুটির মারকাটারি ব্যাটিংয়ের প্রত্যাশায় অনেকেই। এই দুই ব্যাটসম্যানই স্পিনার খেলতে সমস্যায় পড়েন। কিন্তু ওয়াংখেড়ের ব্যাটিং সহায়ক পিচে বল ভাল টার্ন করে। অন্যদিকে নীতীশ রানা এদিনও সম্ভবত খেলতে পারবেন না। ফলে রিঙকু সিং ও গত ম্যাচের স্টার পারফর্মার শুভমান গিলের উপরেই কলকাতাকে ভরসা রাখতে হবে। অবশ্যই মাথায় রাখতে হবে আন্দ্রে রাসেলের কথাও। যিনি একা হাতে ম্যাচের রঙ বদলে দিতে পারেন। এছাড়া ক্যাপ্টেন কার্তিক নিজে আছেন। ডেথ ওভারে এ মরশুমে কেকেআর-কে ভুগতে হয়েছে। ওপেনারদের উপর অনেকটাই ভরসা রাখছে কলকাতা। তবে কলকাতার ব্যাটিং লাইন-আপের লেজ অনেকটাই লম্বা। ফলে কম করে ১৭৫ তারা আশা করতেই পারে। 

যদি মুম্বই আগে ব্যাট করে

সম্ভাব্য স্কোর ১৭০+

মুম্বই যেখানে দাঁড়িয়ে সেখান থেকে তাদের সামনে তাকানো ছাড়া আর কিছুই করার নেই। রোহিতদের শিবিরে ধারাবাহিক ভাল পারফর্ম করছেন সূর্যকুমার যাদব। তবে এভিন লুইসের ফর্ম চিন্তার রাখবে মুম্বইয়ের টিম ম্যানেজমেন্টকে। সূর্য-লুইস দুজনেই ওপেনিংয়ের জন্য আদর্শ। রোহিতের দিকেও চোখ থাকবে এই গুরুত্বপূর্ণ ম্যাচে। মুম্বইয়ের হয়ে ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হয়েছেন হার্দিক ও ক্রনাল পাণ্ডিয়াও। ব্যাটে-বলে এদিনও নজর থাকবে তাঁদের দিকে।

কেকেআরের স্পিনারদেরকেই সামলানোর কাজটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ হয়ে উঠবে মুম্বইয়ের ব্য়াটসম্যানদের কাছে। আগে ব্যাট করলে ১৭০-এর নিচে তাঁদের কাছ থেকে আশা করা উচিত হবে না।

এদিনের ম্যাচে টস একটা বড় ফ্যাক্টর হতে চলেছে।  ওয়াংখেড়েতে পরে যারা ব্যাট করবে তারাই কিছুটা হলেও এগিয়ে থাকবে। দু দলই চেষ্টা করবে রান তাড়া করে জিততে। দিনের ম্যাচ হওয়ায় কুয়াশা কোনও ফ্যাক্টর হবে না।

ঘরের সমর্থন পাওয়া মুম্বই সামান্য হলেও এগিয়ে থাকবে এই ম্যাচে।  

আরও পড়ুন, আইপিএল ২০১৮: নাইটদের সংসারে এই সুন্দরীর কী পরিচয়?

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mi vs kkr match prediction

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X