বড় খবর

বাটলারকে আজীবনের জন্য় ওয়াইনের প্রস্তাব এই তারকা ক্রিকেটারের

বাটলারের সমর্থনে মাইকেল ভন এক দুরন্ত প্রস্তাব দেন। ইংল্যান্ডের প্রাক্তন তারকা ক্রিকেটার ও অধুনা ধারাভাষ্য়কার টুইটারে লেখেন,”কাম অন জস বাটলার, তুমি যদি এখান থেকে আমাদের জেতাতে পার, তাহলে আমি তোমাকে আজীবনের জন্য় ওয়াইন কিনে দেব।”

Will Michael Vaughan buy Jos Buttler ‘wine for life’?
বাটলারকে আজীবনের জন্য় ওয়াইনের প্রস্তাব এই তারকা ক্রিকেটারের

রবিবাসরীয় বিশ্বকাপের ফাইনাল চলাকালীন টুইটারে ঝড় উঠে গিয়েছিল। দেশ-বিদেশের ক্রিকেটারদের টুইটে ভরে যায় মাইক্রো-ব্লগিং সাইট। নিউজিল্য়ান্ডের ২৪১ রান তাড়া করতে নেমে ৮৬ রানে চার উইকেট হারিয়ে ফেলেছিল ইংল্যান্ড। দলের টপ অর্ডারের তিন তারকা ব্য়াটসম্য়ান জেসন রয় (১৭), জনি বেয়ারস্টো (৩৬) ও জো রুট (৭) ফিরে যান।

চারে ব্য়াট করতে নেমে ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্য়ানও ফিরে যান ৯ রান যোগ করে। এরপর ইংল্যান্ডের ব্য়াটিং লাইন-আপে অক্সিজেনের যোগান দেন বেন স্টোকস ও জস বাটলার। এই দুই ব্য়াটসম্য়ানের যুগলবন্দিতে ইংল্য়ান্ড ১১০ রান যোগ করে স্কোরবোর্ডে। বাটলারের সমর্থনে মাইকেল ভন এক দুরন্ত প্রস্তাব দেন। ইংল্যান্ডের প্রাক্তন তারকা ক্রিকেটার ও অধুনা ধারাভাষ্য়কার টুইটারে লেখেন,”কাম অন জস বাটলার, তুমি যদি এখান থেকে আমাদের জেতাতে পার, তাহলে আমি তোমাকে আজীবনের জন্য় ওয়াইন কিনে দেব।”

আরও পড়ুন: স্টোকসের মধ্য়ে মারাদোনার ছায়া, কেনের কাছে ক্ষমা চাইলেন ব্রিটিশ অলরাউন্ডার

গোটা ম্য়াচেই দেশের সমর্থনে একাধিক টুইট করেন ভন। তাঁর মনের অবস্থারও প্রকাশ পায় টুইটগুলিতে। ম্য়াচের পর বেন স্টোকসকে আলাদা ভাবে ধন্য়বাদ জানান তিনি। এরকম পরিস্থিতি থেকে ম্য়াচ বার করে আনার জন্য় তাঁর প্রশংসা করেন ভন। পাশাপাশি তিনি এও লেখেন, তাঁর সন্তানরা স্টোকসের মতোই ক্রিকেট খেলার চেষ্টা করবে।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Michael vaughan buy jos buttler wine for life

Next Story
ফাইনালের লর্ডস দাপালেন স্বল্পবসনা মডেল, হিমশিম খেল পুলিশSwimsuit model had her day at Lords at Cricket World cup's final_
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com