ভাইরাল ভিডিও: ৫৩ বছরেও একই রকম ভয়ঙ্কর টাইসন, ক্ষিপ্রতায় মোহিত নেটদুনিয়া

মাইক টাইসন, বক্সিং বিশ্বের সর্বকালের সেরা বলতে তাঁর নামটাই আগে মাথায় আসে। টাইসনের এখন বয়স ৫৩। কিন্তু তাঁর ক্ষীপ্রতা আর বিদ্য়ুৎ গতির রিফ্লেক্সে এক ফোঁটাও জং ধরেনি।

By: Updated: October 17, 2019, 11:45:30 AM

মাইক টাইসন, বক্সিং বিশ্বের সর্বকালের সেরা বলতে তাঁর নামটাই আগে মাথায় আসে। টাইসনের এখন বয়স ৫৩। কিন্তু তাঁর ক্ষিপ্রতা আর বিদ্য়ুৎ গতির রিফ্লেক্সে এক ফোঁটাও জং ধরেনি।

সম্প্রতি তাঁর একটি শ্য়াডো বক্সিংয়ের ভিডিও টুইটারে ভাইরাল হয়েছে। যেখানে মাইসনের স্পিড আর মুভমেন্ট দেখে গেছে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। কেউ বিশ্বাসই করতে পারছেন না যে, এই মানুষটা ১৫ বছর আগে শেষবার রিংয়ে নেমেছিলেন।

একটা সময় টাইসনকে দেখেই প্রতিদ্বন্দ্বিদের শিরদাঁড়া দিয়ে শীতল স্রোত বয়ে যেত। এহেন প্রাক্তন হেভিওয়েট চ্য়াম্পিয়নের সঙ্গে চলতি মাসের শুরুর দিকে ইউএফসি স্টার মরক্কোর ওটমান অ্যাজায়টার দেখা করেছিলেন। তাঁকেই টাইসন নিজের মুভমেন্টের ঝলক দেখিয়েছেন। যা দেখে সকলেই হাঁ হয়ে গিয়েছে। কী করে টাইসন এখনও একই রকম রয়ে গেলেন।

আরও পড়ুন: সোশাল মিডিয়ায় ‘বডি ট্রান্সফর্মেশন’-এর ছবি শেয়ার করে ট্রোলড বিজয় শঙ্কর

১৯৮৬ সালে টাইসন ট্রেভর বারবিককে হারিয়ে হেভিওয়েট চ্য়াম্পিয়ন হয়েছিলেন। মাত্র ২০ বছর বয়সে এই নজির গড়েন তিনি। আজও বিশ্বের সর্বকনিষ্ঠ হেভিওয়েট চ্য়াম্পিয়ন হওয়ার রেকর্ড টাইসনের ঝুলিতেই আছে। ৫০টি জয়ের মধ্য়ে ৪৪টি নকআউট করা টাইসনকে পৃথিবী মনে রেখেছে, “দ্য় ব্য়াডেস্ট ম্য়ান অন দ্য় প্ল্য়ানেট”।

Read full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mike tyson shadow boxes at 53

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement