সোশাল মিডিয়ায় ‘বডি ট্রান্সফর্মেশন’-এর ছবি শেয়ার করে ট্রোলড বিজয় শঙ্কর

সোশাল মিডিয়ায় 'বডি ট্রান্সফর্মেশন'-এর (চেহারার পরিবর্তন) ছবি শেয়ার করেছিলেন বিজয় শঙ্কর। আর সেই ছবি নেটিজেনরা দেখা মাত্রই ট্রোল করতে শুর করলেন টিম ইন্ডিয়ান অলরাউন্ডারকে।

By: Chennai  Updated: October 16, 2019, 01:16:55 PM

সোশাল মিডিয়ায় ‘বডি ট্রান্সফর্মেশন’-এর (চেহারার পরিবর্তন) ছবি শেয়ার করেছিলেন বিজয় শঙ্কর। আর সেই ছবি নেটিজেনরা দেখা মাত্রই ট্রোল করতে শুর করলেন টিম ইন্ডিয়ান অলরাউন্ডারকে।

শঙ্কর টুইটারে পাশাপাশি নিজের দু’টি ছবি পোস্ট করেছেন। একটি জ্যাকেট পরা ছবির সঙ্গে খালি জামাবিহীন ছবির কোলাজ দিয়ে তিনি লিখলেন, “#TransformationTuesday, The sweat, the time, the devotion. It pays off!” বাংলায় তর্জমা করলে দাঁড়ায়, অনেক ঘাম ঝড়িয়ে সময়ের সঙ্গে আত্মত্য়াগের পরিণাম তাঁর এই চেহারার বদল।

ইনস্টাগ্রামে হার্দিক পাণ্ডিয়া ও শ্রেয়াস আয়ারের মতো ক্রিকেটাররা বদলে যাওয়া বিজয়কে সাধুবাদ জানিয়েছেন। কিন্তু সোশাল মিডিয়ায় তিনি সমালোচিত হলেন। গত ২৭ জুন শেষবার দেশের জার্সিতে বিশ্বকাপে তিনি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলেছিলেন।

আরও পড়ুন: ইংল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ অভিষেক পন্থের, বিজয় শঙ্করকে বসাল ভারত

পায়ের পাতায় চোটের জন্য় ক্রিকেটের শো পিস ইভেন্টের মাঝপথেই ছিটকে যান তিনি। এরপর জাতীয় দলে ফেরা হয়নি তামিলনাড়ুর বছর আঠাশের ক্রিকেটার।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Vijay shankar trolled for posting body transformation picture150713

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement