scorecardresearch

পাকিস্তানের ‘টুক টুক’ ইস্য়ু নিয়ে সাংবাদিকের প্রশ্ন, ধুয়ে দিলেন মিসবা উল হক

পাক কোচ খানিক থেমে জানালেন, “আমার মতে আপনার এই টুকটুক প্রশ্নের পিছনে অনেক চাপ রয়েছে। আপনি সম্ভবত আজ আসার জন্য় কোনও গাড়ি পাননি। কিম্বা কেউ বলেছে কোচকে বিব্রত করতে।”

Misbah ul Haq burns reporter for asking Tuk Tuk problem
পাকিস্তানের 'টুক টুক' ইস্য়ু নিয়ে সাংবাদিকের প্রশ্ন, ধুয়ে দিলেন মিসবা উল হক (অলঙ্করণ: অভিজিত বিশ্বাস)

পাকিস্তানের হেড কোচ মিসবা উল হকের কাছে বাঁকা প্রশ্নের বাউন্সার এসেছিল। মিসবা আপার কাট মেরে বাউন্ডারির বাইরে পাঠালেন। বুধবার সাক্ষী থাকল করাচির ভরা সাংবাদিক বৈঠক।

https://platform.twitter.com/widgets.js

https://platform.twitter.com/widgets.js

পাকিস্তানি ব্য়াটসম্য়ানদের স্ট্রাইকরেট সমস্য়া নিয়েই মিসবার কাছে প্রশ্ন রাখেন এক সাংবাদিক। তিনি জিজ্ঞাসা করেন, “আচ্ছা পাক ব্য়াটসম্য়ানরা হার্ড হিটের বদলে টুক টুক (এক্ষেত্রে মন্থর ব্য়াটিং) করছে। ২৩৫ বলে সেঞ্চুরি হচ্ছে। এমনকী আপনিও ব্য়াট করার সময় হার্ড হিটের বদলে টুক টুকই করতেন। আপনি এখন এই দলের হেড কোচের পাশাপাশি ব্য়াটিং কোচও। আপনি কি এই ভঙ্গিটা দলকে বদলাতে বলবেন নাকি টুক টুক চলতেই থাকবে?”

আরও পড়ুন: বিরিয়ানি এখন অতীত, মিসবার ডায়েটে সরফরাজদের জন্য় শুধুই ফল-পাস্তা

https://platform.twitter.com/widgets.js

এরপর মিসবা সাংবাদিককে যা বললেন তা তিনি আজীবন ভুলতে পারবেন না। পাক কোচ খানিক থেমে জানালেন, “আমার মতে আপনার এই টুকটুক প্রশ্নের পিছনে অনেক চাপ রয়েছে। আপনি সম্ভবত আজ আসার জন্য় কোনও গাড়ি পাননি। কিম্বা কেউ বলেছে কোচকে বিব্রত করতে।”

মিসবার উত্তর শোনার পরেই সাংবাদিক বৈঠকে হাসির রোল ওঠে। এই মুহূর্তে পাকিস্তানে সফররত শ্রীলঙ্কা। তিন ম্য়াচের ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলবে দুই দল। আগামিকাল করাচির ন্য়াশনাল স্টেডিয়ামে প্রথম ওয়ানডে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Misbah ul haq burns reporter for asking tuk tuk problem