scorecardresearch

বড় খবর

মাঠেই ব্যাপক মারামারি পাঠান-জনসনের! কুৎসিত ঘটনায় ছিঃছিঃ-কার, দেখুন কেলেঙ্কারির ভিডিও

লিজেন্ডস লিগ ক্রিকেটে এবার অপ্রীতিকর ঘটনা। মাঠেই সরাসরি হাতাহাতি পর্যায়ে পৌঁছল জনসন-পাঠানের সৌজন্যে।

মাঠেই ব্যাপক মারামারি পাঠান-জনসনের! কুৎসিত ঘটনায় ছিঃছিঃ-কার, দেখুন কেলেঙ্কারির ভিডিও

লড়াই ছিল তুঙ্গে। অবসরপ্রাপ্ত ক্রিকেটারদের নিয়ে লিজেন্ডস লিগ ক্রিকেট। বন্ধুত্বপূর্ণ আবহে ম্যাচ হলেও প্রতিদ্বন্দ্বিতা তুঙ্গে। তাই মাঠেই লেগে গেল ইউসুফ পাঠান, মিচেল জনসনের। রবিবার যোধপুরের বরকতউল্লাহ খান স্টেডিয়ামে কোয়ালিফায়ারের খেলা ছিল ভিলওয়ারা কিংস এবং ইন্ডিয়া ক্যাপিটালসের মধ্যে।

সেই ম্যাচেই প্রায় হাতাহাতিতে জড়িয়ে পড়লেন অজি পেসার মিচেল জনসন এবং ইউসুফ পাঠান। ম্যাচের ১৯ তম ওভারের ঘটনা। সেই ওভারেই বোলিং করছিলেন জনসন। ওভারের প্ৰথম তিন বলেই জোড়া ওভার বাউন্ডারির সঙ্গে একটা বাউন্ডারি হাঁকিয়ে যান পাঠান। তবে শেষ হাসি হাসেন জনসনই। একদম শেষ বলে পাঠানকে আউট করে। মিড উইকেট দিয়ে তুলে হাঁকাতে গিয়ে নিজের উইকেট খুঁইয়ে বসেন মারকুটে এই ব্যাটসম্যান।

আরও পড়ুন: Video, নিজের ফিফটি নয়, দলই আগে! কার্তিককে ফিরিয়ে মাঠেই বেনজির সিদ্ধান্ত কোহলির

আউট করার পরেই জনসনকে দেখা গিয়েছিল পাঠানকে উদ্দেশ্য করে কিছু বলতে। যা মোটেই ভালভাবে নেননি জাতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার। তিনি সরাসরি জনসনের কাছে এসে পাল্টা প্রত্যুত্তর দিতে যান। অবস্থা এমন অবস্থায় পৌঁছয় দুজনে প্রায় মুখোমুখি সম্মুখ সমরে অবতীর্ণ হন। এমন পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে জনসন পাঠানকে ধাক্কা মেরে সরিয়ে দেওয়ায়। তবে তাতেও থামানো যায়নি পাঠানকে। তিনি অবিরত কথার যুদ্ধ চালিয়ে যেতে থাকেন। ফিল্ডাররা নয়, শেষ পর্যন্ত দুই আন্তর্জাতিক তারকাকে আলাদা করতে আসরে নামতে হয় অনফিল্ড আম্পায়ারদের।

ইউসুফ পাঠানের (২৮ বলে ৪৮) সঙ্গেই ইন্ডিয়া কিংসের হয়ে ব্যাট হাতে জ্বলে ওঠেন উইলিয়ামকে পোর্টাররফিল্ড এবং শ্যেন ওয়াটসন। পোর্টারফিল্ড এবং ওয়াটসন দুজনেই হাফসেঞ্চুরি পূর্ণ করে যান। রাজেশ বিশ্নোইও ১১ বলে ৩৬ করেন। সম্মিলিত ব্যাটিং প্রদর্শনীতে ইন্ডিয়া ক্যাপিটালস স্কোরবোর্ডে ২২৬/৫ তুলেছিল। তবে রস টেলরের দুর্ধর্ষ ব্যাটিং ঝড়ে তিন রান বাকি থাকতে ভিলওয়ারা কিংস সেই রান চেজ করে দেয় তিন বল বাকি থাকতে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Mitchell johnson yusuf pathan engage in fight in legends league cricket