বড় খবর

IPL 2020: দেখুন মালিঙ্গাকে কোন আসনে বসালেন ম্য়াকক্লেনাঘান

মুম্বইয়ের এক ফ্য়ান ম্য়াকক্লেনাঘানকে শুভেচ্ছা জানিয়েছেন নতুন মরসুমের জন্য়। তিনি লিখেছেন, “মিচ আমি আশা করি তুমি মালিঙ্গাকে টপকে মুম্বইয়ের সর্বকালের সেরা বিদেশি বোলার হয়ে ওঠবে।”

Mitchell McClenaghan wins hearts with classy response to MI fan
IPL 2020: দেখুন মালিঙ্গাকে কোন আসনে বসালেন ম্য়াকক্লেনাঘান (ছবি-টুইটার)
২০১৫ থেকে মুম্বই ইন্ডিয়ান্সে রয়েছেন নিউজিল্য়ান্ডের পেসার মিচেল ম্য়াকক্লেনাঘান। দলের পেস বিভাগের অন্য়তম সেরা যোদ্ধা তিনি। চাপের মুখে তাঁর আগুনে স্পেল ম্য়াচের রং পাল্টে দেয়। পুরনো হোক বা নতুন বল ম্য়াকক্লেনাঘান তাঁর জাত চিনিয়েছেন ইন্ডিয়ান প্রিমিয়র লিগে। এবার ম্য়াকক্লেনাঘান হৃদয় জিতে নিলেন সতীর্থ লাসিথ মালিঙ্গাকে শ্রদ্ধা জানিয়ে।

গতবারের ও সর্বোচ্চ চারবারের চ্য়াম্পিয়ন মুম্বই আসন্ন আইপিএলে ম্য়াকক্লেনাঘানের স্বদেশীয় ট্রেন্ট বোল্টকে এবার টিমে নিয়েছে। মনে করা হচ্ছিল ম্য়াকক্লেনাঘানকে ছেড়ে দেবে রোহিত শর্মা অ্যান্ড কোং। কিন্তু তাঁকে ধরে রেখেছে নীতা আম্বানির ফ্র্যাঞ্চাইজি।

আরও পড়ুন- ফ্য়ানের যুক্তিতে বিরাটের কাঁটা ম্য়াকক্লেনাঘান, টুইটে লাইক কিউয়ি পেসারের

মুম্বইয়ের এক ফ্য়ান ম্য়াকক্লেনাঘানকে শুভেচ্ছা জানিয়েছেন নতুন মরসুমের জন্য়। তিনি লিখেছেন, “মিচ আমি আশা করি তুমি মালিঙ্গাকে টপকে মুম্বইয়ের সর্বকালের সেরা বিদেশি বোলার হয়ে ওঠবে। তোমাকে মুম্বইয়ের হয়ে ফের খেলতে দেখার জন্য় মুখিয়ে আছি।” এই টুইট দেখে ম্য়াকক্লেনাঘান লেখেন, “একজন জিনিয়াসের পাশে দ্বিতীয় হয়ে আসতে পেরেই আমি খুশি। মালিঙ্গার থেকে ভাল হওয়ার অনুমোদন কারোর নেই।”

গতবার ফাইনালে চেন্নাই সুপার কিংসকে এক রানে হারিয়েই রুদ্ধশ্বাস ফাইনাল জেতে মুম্বই। শেষওভারে একাই ম্য়াচের হিসাব বদলে দেন দলের সেরা বোলার লাসিথ মালিঙ্গা। তিনিই মুম্বইয়ের আইপিএল ইতিহাসে সেরা বিদেশি বোলার। ১২২ ম্য়াচে তাঁর রয়েছে ১৭০টি উইকেট। গতবার ডজন ম্য়াচে শ্রীলঙ্কার ‘টো-ক্র্য়াশার’ ১৬টি উইকেট পেয়েছিলেন।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mitchell mcclenaghan wins hearts with classy response to mi fancricket

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com