scorecardresearch

বড় খবর

জন্মদিনে বায়োপিক উপহার পেলেন মিতালি

মঙ্গলবার ইন্ডিয়ার ক্য়াপ্টেন মিতালি রাজ ৩৭ বছরে পা দিলেন। আর এই বিশেষ দিনেই বলিউড অভিনেত্রী তাপসি পান্নু সোশাল মিডিয়ায় জানিয়ে দিলেন যে, মিতালির বায়োপিক ‘সাবাশ মিঠু’-র কাজ শুরু হয়ে গিয়েছে।

Mithali Raj gets a biopic on her birthday from Taapsee Pannu
জন্মদিনে বায়োপিক উপহার পেলেন মিতালি (ছবি তাপসীর টুইটার থেকে)

সম্ভবত জন্মদিনে এর চেয়ে ভাল উপহার আর হয় না। মঙ্গলবার ইন্ডিয়ার ক্য়াপ্টেন মিতালি রাজ ৩৭ বছরে পা দিলেন। আর এই বিশেষ দিনেই বলিউড অভিনেত্রী তাপসি পান্নু সোশাল মিডিয়ায় জানিয়ে দিলেন যে, মিতালির বায়োপিক ‘সাবাশ মিঠু’-র কাজ শুরু হয়ে গিয়েছে। মিতালির চরিত্রে অভিনয় করছেন তাপসী নিজেই।

যদিও এখনও এই ছবির কোনও টাইমলাইন বা মুক্তির দিন সম্বন্ধে কিছু জানা যায়নি। কিন্তু তাপসী জানিয়েছেন যে, তিনি নিজের সেরাটাই উজাড় করে দেবেন পর্দায় এই চরিত্র ফুটিয়ে তোলার জন্য়। পাশাপাশি মিতালির ট্রেডমার্ক কভার ড্রাইভও রপ্ত করতে চান তিনি। এদিন তাপসী যে পোস্ট দিয়েছেন সেখানে দেখা যাচ্ছে তিনি মিতালিকে কেক কেটে খাইয়ে দিচ্ছেন। মজার ছলে গোলাপ ফুল দিয়েই তাঁকে প্রপোজ করছেন।

আরও পড়ুন-তামিল ছেড়ে অতিরিক্ত ইংরেজি কেন, ট্রোলড হলেন মিতালি

https://platform.twitter.com/widgets.js

https://platform.twitter.com/widgets.js

দেখতে দেখতে গত অক্টোবরেই আন্তর্জাতিক ক্রিকেটে ২০ বছর কাটিয়ে ফেলেছেন মিতালি। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম মহিলা ক্রিকেটার হিসেবে এই নজির শুধু তাঁরই আছে।মহিলাদের মধ্য়ে সবচেয়ে বেশি ওয়ান ডে ম্যাচ খেলার কৃতিত্বও তাঁর।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Mithali raj gets a biopic on her birthday from taapsee pannu