বড় খবর

ইয়র্কার কাকে বলে দেখালেন মহম্মদ আমির

নির্বাসন কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে চমকে দিয়েছিলেন মহম্মদ আমির। এক সময় পাকিস্তানের এই বাঁ-হাতি বোলারকে ডরাত তামাম ক্রিকেট বিশ্ব।

Mohammad Amir Uprooting Stumps Of Kent Batsman Is A Fast Bowler's Dream Come True — Watch
ইয়র্কার কাকে বলে দেখালেন মহম্মদ আমির

নির্বাসন কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে চমকে দিয়েছিলেন মহম্মদ আমির। এক সময়ে পাকিস্তানের এই বাঁ-হাতি বোলারকে ডরাত তামাম ক্রিকেট বিশ্ব। কিন্তু আজ আমির আর সেই চেনা ছন্দে নিজেকে মেলে ধরতে পারেন না। বলতে গেলে পুরনো আগুনে ফর্মে ফেরার চেষ্টা চালাচ্ছেন তিনি।

এই মুহূর্তে পাকিস্তান তৈরি হচ্ছে আয়ারল্যান্ডের বিরুদ্ধে একটি মাত্র টেস্ট ও ইংল্যান্ডের বিরুদ্ধে দু ম্যাচের টেস্ট সিরিজ খেলার জন্য। কেন্ট ক্রিকেট ক্লাবের বিরুদ্ধে খেলেই প্রস্তুতি সারছে তারা। কিন্ত নতুন দল নির্বাচনের জন্য রীতিমতো সমালোচনার মুখে পড়েছে পাকিস্তান। প্রথম ইনিংসে কেন্টের বিরুদ্ধে ১৬৮ রানে গুটিয়ে যায় তারা। পাক বোলাররা সেভাবে দাগ কাটতে পারেননি। কেন্টের মাত্র চার উইকেট ফেলতে সক্ষম হয়েছেন তাঁরা। পাকিস্তানের খারাপ পারফরম্যান্সের মধ্যেই নজর কেড়েছে আমিরের একটি ডেলিভারি। অ্যালেক্স ব্লেকের উইকেট  ছিটকে দিয়েছেন তিনি টো-ক্রাশিং ইন-সুইং ইয়র্কারে। যে কোনও ফাস্ট বোলারের কাছেই এটা স্বপ্নের ডেলিভারি।

আরও পড়ুন, আইসিসি বিশ্ব একাদশে ভারতের হয়ে খেলবেন কার্তিক-পাণ্ডিয়া

কেন্ট চার উইকেট হারিয়ে ৬৪ ওভারে ২০৯ রান তুলতে সমর্থ হয়েছে। কেন্টের ক্যাপ্টেন ডো ডেনলি ১১৩ রানে অপরাজিত থাকেন। সিন ডিকসনের সঙ্গে ১৬০ রানের পার্টনারশিপ গড়েন তিনি। সিন হাফ-সেঞ্চুরি করেছেন। অন্যদিকে পাক ব্যাটিং লাইন আপ কেন্ট বোলিং আক্রমণের সামনে গুটিয়ে যায়। বড় রান করতে পারলেন না কোনও ব্যাটসম্যানই। কেন্টের বোলার উইল গিডম্যান পাঁচ উইকেট নিয়েছেন প্রথম ইনিংসে।

আরও পড়ুন, বাইশ গজে ব্রিটিশদের কাছে মাথা নোয়াল ভারত

ইংল্যান্ড সফরের জন্য পাকিস্তান দল: সরফরাজ আহমেদ (ক্যাপ্টেন), আজহার আলি, ইমাম-উল-হক, সামি আসলাম, হ্যারিস সোহেল, বাবর আজম, ফাখর জামান, সাদ আলি, আসাদা শাফিক, উসমান সালাহউদ্দিন, শাহদাব খান, মহম্মদ আমির, মহম্মদ আব্বাস, হাসান আলি, রাহাত আলি, ফাহিম আশরাফ।

Web Title: Mohammad amir uprooting stumps of kent batsman is a fast bowlers dream come true watch

Next Story
আইসিসি বিশ্ব একাদশে ভারতের হয়ে খেলবেন কার্তিক-পাণ্ডিয়াHardik Pandya, Dinesh Karthik confirmed for ICC World XI against West Indies at Lord’s
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com