বিশ্বকাপের মাঝপথে দেশে ফিরলেন, কাঁদতে কাঁদতে ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন মহম্মদ

আফগানিস্তান ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন উইকেটকিপার-ব্যাটসম্যান মহম্মদ শাহজাদ। চলতি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে খেলতে নেমে হাঁটুতে চোট পেয়েছিলেন এই মারকুটে আফগান ব্যাটসম্যান।

By: London  Updated: June 11, 2019, 01:13:54 PM

আফগানিস্তান ক্রিকেট বোর্ডের ওপর ক্ষোভ উগরে দিলেন উইকেটকিপার-ব্যাটসম্যান মহম্মদ শাহজাদ। চলতি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে খেলতে নেমে হাঁটুতে চোট পেয়েছিলেন এই মারকুটে আফগান ব্যাটসম্যান। সেই চোট নিয়েই তিনি আরও দু’টি ম্যাচ খেলেন।

এর ফলে চোট আরও বেড়ে যায়। আফগান টিম ম্যানেজমেন্ট জানিয়ে দেয় যে, চোটের জন্য এই বিশ্বকাপে আর খেলা হবে না তাঁর। মহম্মদকে দেশে ফেরত পাঠানো হচ্ছে। এতদূর পর্যন্ত ঠিকই ছিল বিষয়টা। কিন্তু মহম্মদ এবার নিজে তোপ দাগলেন তাঁর দেশের ক্রিকেট বোর্ডের বিরুদ্ধে।

আরও পড়ুন: দল নির্বাচনের আগের রাতেই ফাফকে ফোন ডিভিলিয়ার্সের, কী বলেছিলেন প্রোটিয়া অধিনায়ক?

আফগানিস্তানের ক্রীড়া সাংবাদিক মহম্মদ ইব্রাহিম মোমান্দ একটি টুইট করেছেন। সংবাদ মাধ্যমের জন্য একটি অডিও বার্তা দিয়েছেন মহম্মদ শাহজাদ। সেখানে কাঁদতে কাঁদতে তিনি বলছেন, “চোট আঘাতের কোনও সমস্যা নেই আমার। আমি পুরোপুরি ফিট। আফগানিস্তান ক্রিকেট বোর্ড আমার সঙ্গে কোনও আলোচনা না করেই আমাকে জোর করে বাদ দিয়েছে দল থেকে।”

শাহজাদের এই বিবৃতির পরেই বিতর্ক তৈরি হয়েছে। তাঁর পরিবর্তে ইকরাম আলি খিল দলে সুযোগ পেয়েছেন। আফগান ক্রিকেট মহলের একাংশের মত যে, মহম্মদের পারফরম্যান্স হতশ্রী হওয়াতেই তাঁকে বাদ পড়তে হল।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mohammad shahzad breaks down on being forced out of world cup by afghanistan board110916

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X