বড় খবর

সোনার বিদেশি, ডার্বির বাঙালি নায়ক! দলবদলের সেরা চমক দিতে চলেছে মহামেডান

দলবদলের বাজারে বড়সড় চমক দিতে চলেছে মহামেডান। পেদ্রো মানজি, জন চিডি, আজহারউদ্দিনকে সই করাচ্ছে সাদা কালো বাহিনী। খুশি কোচ হাভিয়া।

আইলিগে চ্যাম্পিয়ন করেছিলেন চেন্নাই সিটি এফসিকে। একাই ২৩ গোল করে লিগ মাতিয়ে দিয়েছিলেন। সেই পেদ্রো মানজিকেই এবার সই করাতে চলেছে মহামেডান এসসি। পেদ্রোর সঙ্গে প্রাক্তন বাগান তারকা আজাহারউদ্দিন মল্লিকও সই করতে চলেছেন মহামেডানে। চলতি ট্রান্সফার উইন্ডোতে এমনই বড়সড় চমক দিতে চলেছে ময়দানের অন্যতম প্রধান।

মহামেডানের শীর্ষ কর্তা রাজু আহমেদ ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে বললেন, “ফাতাউয়ের চোট রয়েছে। তাই ওঁকে রিলিজ করে দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পেদ্রো কিংবা জন চিডির সঙ্গে আমাদের কথাবার্তা অনেকটাই এগিয়েছে।”

আরো পড়ুন: EXCLUSIVE: ক্লাবের গাফিলতি, সংঘাতেই আইএসএলে কোচিং করানো হল না! আক্ষেপ আলেহান্দ্রোর

এমনিতে হোসে হাভিয়ার দল বেশ ভালো পজিশনেই রয়েছে। প্রথম ম্যাচেই সুদেবা এফসিকে হারিয়েছিল সাদা কালো বাহিনী। তারপর চার্চিল এবং ট্রাউ এফসির বিপক্ষে জোড়া ড্র করে তারা। তিন ম্যাচে একটি জয় এবং দুটো ড্র নিয়ে আপাতত লিগ তালিকায় তিন নম্বরে মহামেডান।

বড় ম্যাচের তারকা আজহারউদ্দিন মল্লিক

এর মধ্যেই দল গুছিয়ে নিচ্ছে তারা। ফাতাউ এবং রাফায়েলকে রিলিজ করে মহামেডান নিতে চলেছে আইলিগের সোনার বুটের মালিক পেদ্রো মানজি এবং জন চিডিকে। চিডি বর্তমানে ভারতেই রয়েছেন। তাই সবকিছু ঠিকঠাক থাকলে এক সপ্তাহের মধ্যেই যোগ দেবেন দলের সঙ্গে। অন্যদিকে, পেদ্রো রয়েছেন স্পেনে। তিনি কলকাতায় আসছেন ফেব্রুয়ারির শেষের দিকে। এমনটাই খবর।

আইলিগে দলের আক্রমণভাগের পারফরমেন্সে খুশি নন কোচ হাভিয়া। তাই তিনি সুযোগ সন্ধানী স্ট্রাইকার খুঁজছিলেন। পেদ্রো এবং জন চিডিকে নেওয়ার ঘটনায় সেটারই ইঙ্গিত।

চেন্নাই সিটির হয়ে খেলার সময় পেদ্রো

পেদ্রো ২০১৮-১৯ এর আইলিগ একাই কাঁপিয়ে দিয়েছিলেন। চারবার হ্যাটট্রিক সহ ২৩ গোল করে গিয়েছিলেন। পেদ্রো-নেস্টরের জুটি ছিল সেই মরশুমের অন্যতম সেরা। ডিফেন্ডারদের রাতের ঘুম কেড়ে নিয়েছিল স্প্যানিশ-উরুগুইয়ান জুটি। চেন্নাই সিটির পর পেদ্রো পাড়ি জমিয়েছিলেন জে লিগের দ্বিতীয় ডিভিশনের ক্লাব আলবিরেক্স নিগাতায়। সেখানে অবশ্য তিনি বেশি সুযোগ পাননি। মাত্র ৮টি ম্যাচে খেলেছেন। গত বছর অক্টোবর থেকেই তিনি ফ্রি এজেন্ট।

ভারতে খেলে যাওয়া এমনই কাউকে খুঁজছিলেন মহামেডানের স্প্যানিশ কোচ। তাই পেদ্রোকে যত তাড়াতাড়ি দলের সঙ্গে যোগ দেওয়াতে বদ্ধপরিকর তিনি।

পেদ্রো, চিডি জোড়া ফলা মহামেডানে সোনা ফলাবে? সেটাই এখন দেখার।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Mohammedan sc pedro manzi john chidi azharuddin mallick transfer signings i league

Next Story
রাজার মতই ফিরলেন সাকিব, ভেঙে দিলেন নিজেরই রেকর্ড
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com