‘প্রিয়’ সুব্রত-র হাতেই মহামেডানে সম্মানিত ক্লাবের ১৬ ট্রফির নায়ক

আটের দশকের বাদশা কিন্তু মাত্র ২৪টি মাস ছিলেন ইস্টবেঙ্গলে। আর পাঁচটি বছর কাটিয়েছেন সাদা-কালো জার্সিতে। মহামেডান স্পোর্টিং ক্লাবের ক্য়াবিনেটে এক-আধটি নয়, ১৬টি ট্রফি দিয়েছিলেন ইরানিয়ান বিশ্বকাপার।

By: Kolkata  Updated: August 13, 2019, 01:58:06 PM

হতে পারে ইস্টবেঙ্গলের শতবর্ষ উদযাপন উপলক্ষ্য়ে ফের একবার কলকাতায় এসেছেন মজিদ বাসকর। কিন্তু এটা ভুললে চলবে না, আটের দশকের বাদশা কিন্তু মাত্র ২৪টি মাস ছিলেন ইস্টবেঙ্গলে। আর পাঁচটি বছর কাটিয়েছেন সাদা-কালো জার্সিতে। মহামেডান স্পোর্টিং ক্লাবের ক্য়াবিনেটে এক-আধটি নয়, ১৬টি ট্রফি দিয়েছিলেন ইরানিয়ান বিশ্বকাপার।


মঙ্গলবার সকালে মজিদ ঘুরে গেলেন তাঁর পুরনো ক্লাব মহামেডানে। সেখানেই তাঁকে বরণ করে নিলেন ক্লাবের কর্তারা। ক্লাবের পক্ষ থেকে উত্তরীয়, পুস্পস্তবক আর জার্সি তুলে দেওয়া হয় মজিদের হাতে। গতকাল ইস্টবেঙ্গল তাঁবুতে সাংবাদিক বৈঠকের সময় মজিদ বলেছিলেন যে, তাঁর দেখা সেরা ফুটবলার সুব্রত ভট্টাচার্য। ময়দানের বাবলুই এদিন মজিদকে নিজে হাতে সম্মান জানালেন।সুব্রতও এদিন স্মৃতিচারণার ফাঁকে জানিয়ে দিলেন তাঁর দেখা কলকাতায় খেলে যাওয়া সেরা ফুটবলার মজিদই।

আরও পড়ুন: তিন দশক পরে শহরে আশির বাদশা, আবেগের সুনামিতে ভাসলেন মজিদ

ছবি সৌজন্য়ে-মহামেডান স্পোর্টিং ক্লাব

আরও পড়ুন: হৃদয়ের টানেই প্রিয় শহরে বাদশা, লাল-হলুদ মাঠে শ্রেষ্ঠত্বের সিংহাসন মেসিকে

মজিদকে ক্লাবে পেয়ে আপ্লুত মহামেডানের সাধারণ সচিব মহম্মদ কামারউদ্দিন। তিনি বললেন, “আমাদের মধ্য়ে মজিদকে পেয়ে সম্মানিত। এই ক্লাবের প্রতি ওনার অবদানের জন্য় আমরা কৃতজ্ঞ। আমার প্রকাশ করার মতো কোনও ভাষা নেই।”

 

 

 

 

দেখে নিন মহামেডানের হয়ে কোন কোন ট্রফি জিতেছেন মজিদ-

ফেডারেশন কাপ (২বার)

রোভার্স কাপ (২বার)

বরদলুই ট্রফি (২বার)

ইন্ডিপেন্ডেন্স কাপ

সইত নাগজি কাপ

নিজাম কাপ

এয়ারলাইন্স গোল্ড কাপ

পিয়ারলেস কাপ

সঞ্জয় গান্ধী গোল্ড কাপ

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mohammedan sporting club pays tribute to majid bishkar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং