ইস্টবেঙ্গলের পালটা এবার মোহনবাগানের! নামি স্পনসর এবার সবুজ মেরুনে

মোহনবাগান কর্তারা এমনিতে চলতি মরশুমে দলগঠনের কাজে বেশ তৎপর। স্প্যানিশ জাত পোলিশ কিবু ভিকুনাকে কোচ করে এনেছে। সহকারী হিসেবে নিয়ে আসা হয়েছে টমাস টৎর্জকে।

By: Kolkata  Updated: May 31, 2019, 05:58:22 PM

দু-দিন আগেই কিট স্পনসর হিসেবে কাইজেন স্পোর্টসের সঙ্গে চুক্তির কথা সরকারিভাবে জানিয়েছে ইস্টবেঙ্গল। তারই পালটা হিসেবে মোহনবাগান কিট স্পনসর হিসেবে চুক্তি করতে চলেছে নিভিয়ার সঙ্গে। গোপন সূত্রের খবর এমনটাই। স্পনসরের প্রত্যাশায় এমনিতে মোহনবাগান সমর্থকদের ধৈর্য্যের বাঁধ ভাঙছে প্রতিদিনই। প্রত্যেকে আশা করে রয়েছেন, ইনভেস্টর কিংবা টাইটেল স্পনসরের আগমনের জন্য। এমন অবস্থাতেই জলন্ধরের ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থাটির সঙ্গে গাঁটছড়া বাঁধার খবর ময়দানে।

মোহনবাগান কর্তারা এমনিতে চলতি মরশুমে দলগঠনের কাজে বেশ তৎপর। স্প্যানিশ জাত পোলিশ কিবু ভিকুনাকে কোচ করে এনেছে। সহকারী হিসেবে নিয়ে আসা হয়েছে টমাস টৎর্জকে। দেশীয় সহকারী হচ্ছেন রঞ্জন চৌধুরী। পাশাপাশি, ইস্টবেঙ্গল থেকে সই করানো হয়েছে সেন্ট্রাল ডিফেন্ডার কৌশিক সরকার এবং মাঝমাঠের বড় ভরসা সুরাবুদ্দিন মল্লিককে। ধনচন্দ্র সিং, আশুতোষ মেহতা, গোলকিপার দিব্যেন্দু সরকার (রেনবো এফসি) এবং বাবুন দাস (পাঠচক্র)কেও দলে আনা হয়েছে কিছুদিন আগে।

আরও পড়ুন

ইস্টবেঙ্গলের বাতিল বাঙালি এবার মোহনবাগানে, প্রত্যাবর্তনের সুযোগ মিলছে পড়শি ক্লাবেই

গৌরবের ইতিহাস নিয়ে সোনার গোলার্ধে, বিখ্য়াত দুই ক্লাবের সঙ্গে আলোচনা মোহনবাগানের

সেই সঙ্গে রিটেনড ফুটবলারের তালিকায় রয়েছেন শঙ্কর রায়, অরিজিৎ বাগুই, সুখদেব সিং, বিক্রমজিৎ সিং, গুরজিন্দর কুমার, শিল্টন ডিসিলভা, ব্রিটো এবং আজাহারউদ্দিন মল্লিককে।

তবে দল গড়লেও সমর্থকদের উদ্বেগ রয়ে গিয়েছে স্পনসরের বিষয়ে। সূত্রের খবর, মূল স্পনসরের জন্য কর্তারা এখনও খোঁজ চালাচ্ছেন। তবে কিট স্পনসর হিসেবে নিভিয়া-র সঙ্গে চুক্তি প্রায় পাকা। দীর্ঘমেয়াদি ভিত্তিতেই নিভিয়া-র সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছে মোহনবাগান।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mohun bagan likely to sign nivia as their kit sponsor

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X