বড় খবর


পুজোর আগেই যেন পুজো! আইলিগের ট্রফি পেয়ে উল্লাসে মাতোয়ারা মোহনবাগান

বাগানকে আইলিগ দেওয়ার কারিগর কিবু ভিকুনা বর্তমানে কেরালা ব্লাস্টার্সের দায়িত্বে। তিনি এদিন পুরোনো ক্লাবের জন্য জুম কলে নিজের আবেগ ছড়িয়ে দিলেন।

অবশেষে আইলিগের ট্রফি হাতে পেল মোহনবাগান। কোভিড পরিস্থিতির কারণে এবার দুর্গাপূজার সেলিব্রেশন নিয়ে একাধিক জায়গা থেকে বিধিনিষেধ আরোপ করা হচ্ছে। তবে মোহনবাগান জনতা মাতল খুল্লামখুল্লা আবেগে। ট্রফি পাওয়ার আনন্দে।

রবিবার বাইপাস সংলগ্ন পাঁচতারা হোটেল ফেডারেশনের তরফ থেকে আইলিগের সুদৃশ্য ট্রফি তুলে দেওয়া হয় মোহনবাগানের তরফ থেকে। ফেডারেশনের পক্ষ থেকে এদিন উপস্থিত ছিলেন সিইও সুনন্দ ধর। রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের উপস্থিতিতে ট্রফি নিলেন মোহনবাগান কর্মকর্তারা।

আরো পড়ুন: বদলে গেল নাম-লোগো, নতুন চেহারায় আইএসএলে নামছে ইস্টবেঙ্গল

সবুজ মেরুন ক্লাবের পক্ষ থেকেও এদিন ছিল চাঁদের হাট। কে ছিলেন না এদিন! স্বপ্নসাধন বসু, পুত্র সৃঞ্জয় বসু, দেবাশীষ দত্তর মত কর্মকর্তাদের সঙ্গেই দেখা গেল প্রয়াত অঞ্জন মিত্র-র কন্যা সোহিনী মিত্র, জামাতা কল্যাণ চৌবেকে।

সকাল থেকেই বাইপাস যেন রঙে মাতোয়ারা। যেন ডার্বির মাহেন্দ্রক্ষণ। শহর ও শহরতলি থেকে সবুজ মেরুন সমর্থকরা ভিড় জমিয়েছিলেন বাইপাসে। মুহুর্মুহু তাদের মুখে শোনা গেল, ‘আমাদের সূর্য মেরুন’, ‘চ্যাম্পিয়ন, আমরা চ্যাম্পিয়ন’। ছুটির দিনে পুজোর আমেজই ধরা থাকল মোহন সমর্থকদের গানে, রঙে।

বাগানকে আইলিগ দেওয়ার কারিগর কিবু ভিকুনা বর্তমানে কেরালা ব্লাস্টার্সের দায়িত্বে। তিনি এদিন পুরোনো ক্লাবের জন্য জুম কলে নিজের আবেগ ছড়িয়ে দিলেন। আইএসএলে দলের সঙ্গে তিনি এখন গোয়ায় কোয়ারেন্টাইন পর্ব কাটাচ্ছেন। সেখান থেকেই তিনি বলে দিলেন, “শারীরিক ভাবে হয়তো আমি কলকাতায় নেই, কিন্তু মানসিক ভাবে ওখানেই রয়েছি।” কিবুর চ্যাম্পিয়ন দলের ফ্রান গঞ্জালেজ, বেইতিয়ারাও ছিলেন আবেগের ট্রফি প্রদান অনুষ্ঠানে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Mohun bagan receives i league trophy from aiff

Next Story
কোভিড টিকা বানাবেন ভারতীয় ক্রিকেটার! আইপিএলের মাঝেই ব্যাপক শোরগোল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com