বড় খবর


বার্সার বিরুদ্ধে সম্ভাব্য দল ঘোষণা মোহনবাগানের, রয়েছেন ব্যারেটো থেকে সুনীল

বার্সেলোনার প্রাক্তনদের বিরুদ্ধে মোহনবাগানের প্রাক্তন ফুটবলাররা এক ঐতিহাসিক ম্যাচে মাঠে নামছেন। আগামী ২৮ সেপ্টেম্বর সন্ধ্যা সাতটা থেকে যুবভারতীতে অনুষ্ঠিত হবে Clash of the Legends।

সাংবাদিক বৈঠকে স্বপন বন্দ্যোপাধ্যায়, সাকেত মোহতা, অঞ্জন মিত্র, শিশির ঘোষ, কৌশিক মৌলিক (বাঁ-দিক থেকে) ছবি- শশী ঘোষ।

বার্সেলোনার প্রাক্তনদের বিরুদ্ধে মোহনবাগানের প্রাক্তন ফুটবলাররা এক ঐতিহাসিক ম্যাচে মাঠে নামছেন। আগামী ২৮ সেপ্টেম্বর সন্ধ্যা সাতটা থেকে যুবভারতীতে অনুষ্ঠিত হবে Clash of the Legends। এই ঘোষণা গত জুন মাসেই করে দেওয়া হয়েছিল। বৃহস্পতিবার মোহনবাগান তাঁবুতে সাংবাদিক বৈঠক করে ওই মেগা ম্যাচের সবুজ-মেরুণ জার্সির সম্ভাব্য ফুটবলারদের নাম ঘোষণা করে দিলেন ক্লাব সচিব অঞ্জন মিত্র।

মার্লিন গ্রুপ ও ফুটবল নেক্সট ফাউন্ডেশনের যৌথ উদ্যোগেই বার্সার কিংবদন্তি প্রাক্তনীরা ফুটবলপাগল শহরে পা রাখছেন। এদিনের বৈঠকে অঞ্জন মিত্র ছাড়াও ছিলেন।ফুটবল নেক্সট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা কৌশিক মৌলিক, মার্লিনের গ্রুপের যুগ্ম ম্যানেজিং ডিরেক্টর সাকেত মোহতা। পাওয়া গেল মোহনবাগানের ফুটবল সচিব স্বপন বন্দ্যোপাধ্যায়কেও।

আরও পড়ুন: শিশিরের গোল্ড কার্ডে বার্সার বঙ্গে আগমনী বার্তা

অঞ্জন বাবু বললেন, “আমরা সারা ভারতেরই প্রাক্তন মোহনবাগান ফুটবলারদের সঙ্গে এই ম্যাচের জন্য যোগাযোগ করেছি। তার ভিত্তিতেই সম্ভাব্য ৫১ জনকে বেছে নিয়েছি। এখান থেকেই ২৫-৩০ জনকে চূড়ান্ত করা হবে।” আর ওদিনই মোহনবাগান লেজেন্ডদের বার্সার প্রাক্তন ফুটবলারদের সামনে সংবর্ধনা দেওয়ারও পরিকল্পনা রয়েছে ক্লাবের। বাগানের ম্যানেজার কাম ফুটবলার হিসেবে থাকছেন শিশির ঘোষ।এখনও পর্যন্ত বার্সেলোনার ফুটবলারদের তালিকা ঘোষণা করা হয়েনি। আগামী সপ্তাহের মধ্যেই সেই ঘোষণা করে দেওয়া হবে বলে জানানো হয়েছে।

এই ম্যাচের জন্য টিকিট মূল্য আপাতত ২৫০ ও ৫০০ টাকা ধার্য করা হয়েছে। অনলাইনেই বুকিং করা যাবে।  কৌশিক মৌলিক বলছেন, যে, তিনি ফুটবল বাণিজ্যকরণের একটা রাস্তা দেখাতেই এই ম্যাচ করেছেন। তাঁর কাছে টিকিটের দাম বেশি নয়। কারণ এই টিকিট কাটলে ক্যাশ ব্যাক বা মুভি ভাউচার পাওয়ারও সুযোগ থাকছে। ঘটনাচক্রে এই ম্যাচের পর দিনই আইএসএল-এর উদ্বোধনী ম্যাচ সল্টলেক স্টেডিয়ামে। সেক্ষেত্রে কোনও অসুবিধা হবে না বলেই জানালেন স্বপন বন্দ্যোপাধ্যায়।

৫১ জন ফুটবলারের যে তালিকা দিয়েছে মোহনবাগান:

১) শিলটন পাল, ২) মেহতাব হোসেন, ৩)সংগ্রাম মুখোপাধ্যায়, ৪) রেনেডি সিং, ৫) দীপেন্দু বিশ্বাস, ৬) দুলাল বিশ্বাস, ৭) বাসুদেব মণ্ডল, ৮) বাইচুং ভুটিয়া, ৯) আইএম বিজয়ন, ১০) হেমন্ত ডোরা, ১১) অর্পণ দে, ১২) অমিত দাস, ১৩) শঙ্করলাল চক্রবর্তী, ১৪) সঞ্জয় মাঝি, ১৫) লোলেন্দ্র সিং, ১৬) সুরকুমার সিং, ১৭) ধরমজিত সিং, ১৮) মনি তোম্বি, ১৯) তোম্বা সিং, ২০) জেমস সিং, ২১) গুনবীর সিং, ২২) মনজিত সিং, ২৩) অ্যান্ড্রিউ লুইস, ২৪) ডেনসন দেবদাস, ২৫) ইসফাক আহমেদ, ২৬) আরসি প্রকাশ, ২৭) দীপক মণ্ডল, ২৮) মিকি ফার্নান্ডেজ, ২৯) জো পল আনচেরি, ৩০) রমন বিজয়ন, ৩১) সঞ্জীব মারিয়া, ৩২) রহিম নবি, ৩৩) রজত ঘোষদস্তিদার, ৩৪) অমিতাভ চন্দ্র, ৩৫) গৌতম ঘোষ. ৩৬) সন্দীপ নন্দী, ৩৭) মেহরাজউদ্দিন ওয়াডু, ৩৮) আবদুল খালিক, ৩৯) প্রশান্ত ডোরা, ৪০) কল্যাণ চৌবে, ৪১) অভয় কুমার, ৪২) তুষার রক্ষিত, ৪৩) অমর গঙ্গোপাধ্যায়, ৪৪) অলোক দাস, ৪৫) অসীম বিশ্বাস, ৪৬) প্রশান্ত চক্রবর্তী, ৪৭) হাবিবুর রহমান, ৪৮) শেখ সিকন্দর, ৪৯) জোস ব্যারোটো ৫০) বেটো ও ৫১) সুনীল ছেত্রী

Web Title: Mohunbagan anounces probable team agianst barcelona

Next Story
Asian Games 2018: সংবর্ধনা তো বুঝলাম, কিন্তু টাকা-পয়সা? প্রশ্ন স্বপ্নার ইনচার্জ কল্যাণ চৌধুরিরSwapna Burman
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com