scorecardresearch

দেখুন ভিডিও: রাজনীতির উর্ধ্বে ক্রিকেটীয় সৌজন্য, নেটে গল্প জুড়লেন ধোনি-মালিক

দুই প্রতিবেশী রাষ্ট্রের কুটনৈতিক সম্পর্কে কখনই ভারত-পাকিস্তানের খেলোয়াড়রা প্রভাবিত হননি। একে অপরের প্রতি শ্রদ্ধা অটুট। ফের একবার সেই দৃশ্যই দেখা গেল এশিয়া কাপের প্র্যাকটিসে।

দেখুন ভিডিও: রাজনীতির উর্ধ্বে ক্রিকেটীয় সৌজন্য, নেটে গল্প জুড়লেন ধোনি-মালিক
নেটে মহেন্দ্র সিং ধোনি ও শোয়েব মালিক।

ভারত-পাকিস্তানের রাজনৈতিক সম্পর্ক এখন তলানিতে। বহু বছর হয়ে গেল দু’দেশের মধ্যে কোনও দ্বিপাক্ষিক সিরিজ হয় না। আইসিসি-র ইভেন্টেই তাঁরা মুখোমুখি হয়। তাও নিরপেক্ষ ভেন্যুতে। এমনকি এশিয়া কাপ এবছর ভারতে হওয়ার কথাই ছিল। কিন্তু ইন্দো-পাক সম্পর্কের জন্য তা মরুদেশে স্থানান্তরিত হয়েছে।

দুই প্রতিবেশী রাষ্ট্রের কুটনৈতিক সম্পর্কে কখনই ভারত-পাকিস্তানের খেলোয়াড়রা প্রভাবিত হননি। একে অপরের প্রতি শ্রদ্ধা অটুট। ফের একবার সেই দৃশ্যই দেখা গেল এশিয়া কাপের প্র্যাকটিসে। পাক অলরাউন্ডার শোয়েব মালিক নেটে এসে টিম ইন্ডিয়ার উইকেটকিপার-ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনির সঙ্গে দেখা করে গেলেন।

আরও পড়ুন: আগামিকাল থেকে শুরু এশিয়া কাপ, দেখে নিন সম্পূর্ণ সূচি

আগামী ১৯ সেপ্টেম্বর অর্থাৎ বুধবার,   এশিয়া কাপ দেখবে চিরাচরিত ইন্দো-পাক প্রতিদ্বন্দ্বীতা। গতবছর শেষবার দেখা হয়েছিল ভারত-পাকিস্তানের। ২০১৭-র ১৮ জুন চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল খেলেছিল এই দুই দেশ। লন্ডনের কেনিংটন ওভালে বিরাট কোহলির ভারতকে ১৮০ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল সরফরজ আহমেদের পাকিস্তান।

আগামিকাল হংকংয়ের বিরুদ্ধে মাঠে নামছে পাকিস্তান। আর এই হংকংয়ের বিরুদ্ধেই ভারত খেলবে পাক ম্যাচের আগে। প্র্যাকটিসের সময় নেটে দেখা হল ধোনি-মালিকের। একে অপরের সঙ্গে করমর্দন করলেনও ও কিছু মজার মুহূর্তও ভাগ করে নিলেন। সংবাদসংস্থা এএনআই টুইট করেছে সেই ভিডিও।ভারত-পাক ম্যাচটিকে আর বাকি পাঁচটা ম্যাচের মতোই দেখছেন মালিক। তিনি জানিয়েছেন অহেতুক উত্তেজনা তৈরি করে চাপ বাড়ানোর কোনও মানে হয় না।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ms dhoni and shoaib malik greet each other during asia cup practice session