বড় খবর

‘ভি-হক’ ফিরিয়ে সোশ্যালে ঝড় তুললেন মাহি

ধোনি কিন্তু বরাবর খবরের শিরোনামে আসেন নিত্যনতুন চুলের ছাঁটে। ফের একবার ধোনির চুল নিয়ে ‘চুলোচুলি’। মাহি ফিরিয়ে আনলেন সেই চেনা ‘ভি-হক’ ছাঁট।

dhoni-hairstyle
‘ভি-হক’ ফিরিয়ে সোশ্যালে ঝড় তুললেন মাহি

প্রাক্তন পাক প্রেসিডেন্ট পারভেজ মুশারফ একবার মহেন্দ্র সিং ধোনিকে বলেছিলেন, “তোমাকে বড় চুলে বেশ মানায়। চুল কেট না।’’ ২০০৪-০৫ সালে ভারত গিয়েছিল পাক সফরে। তখন মুশারফ এই উপদেশ দিয়েছিলেন ধোনিকে।এরপর বহু বসন্ত কাটিয়ে ফেলেছেন বিশ্বকাপ জয়ী প্রাক্তন দেশনায়ক।

ভারত মহাসাগর দিয়ে বয়ে গিয়েছে অনেক জল। রাফ-অ্যান্ড-টাফ ধোনির লং লকস ঝড় তুলে দিয়েছিল একসময়। এখন সেটা অতীত। একাধিকবার চুলের ছাঁট বদলেছেন মাহি, কখনও ‘মো-হক’ তো কখনও একেবার চুলহীন মাথা। এবছর আইপিএল-এ একটি চকোলেট কোম্পানির বিজ্ঞাপনে যোদ্ধার বেশে পাওয়া গিয়েছিল ধোনিকে। সেখানেও তাঁর লম্বা পরচুলা নিয়ে জোর চর্চা হয়েছিল।

 

ধোনি কিন্তু বরাবর খবরের শিরোনামে আসেন নিত্যনতুন চুলের ছাঁটে। ফের একবার ধোনির চুল নিয়ে ‘চুলোচুলি’। মাহি ফিরিয়ে আনলেন সেই চেনা ‘ভি-হক’ ছাঁট। ইংল্যান্ড থেকে দেশে ফিরেই ধোনি গিয়েছিলেন মুম্বইয়ের সেলিব্রিটি হেয়ারস্টাইলিস্ট স্বপ্না ভাবানির কাছে। তাঁরই সেলুন madowothair ধোনির নতুন চুলের ডিডাইনের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছে।

আরও পড়ুন:  শচীন-কোহলির থেকেও এগিয়ে ধোনি

ইংল্যান্ডেই ধোনি নিজের ৩৭ তম জন্মদিনটা কাটিয়েছিলেন। দলের স্টার অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া ধোনিকে নিজে হাতে চুল কেটে দিয়েছিলেন। সেই ছবি ইনস্টাগ্রামেও পোস্ট করেন পাণ্ডিয়া। আর এটাই ছিল হার্দিকের দেওয়া ধোনিকে জন্মদিনের বিশেষ উপহার। পাণ্ডিয়া লিখেছিলেন, “বিশেষ দিনে বিশেষ হেয়ারকাটই দরকার। এটাই আমার তরফ থেকে মাহিকে জন্মদিনের উপহার। দয়া করে বাড়িতে আপনারা এটা চেষ্টা করবেন না। অত্যন্ত অভিজ্ঞ হাতেই এই কাজ করা হয়েছে।”

ইংল্যান্ডের বিরুদ্ধে সদ্যসমাপ্ত ওয়ান-ডে সিরিজে মহেন্দ্র সিং ধোনির পারফরম্যান্স নিয়ে জোর চর্চা হয়েছে। স্ক্যানারের নিচে এসেছে তাঁর মন্থর ব্যাটিং। এমনকি তিনি অবসর নেবেন বলেও গুজব উঠেছিল। কিন্তু মাহি মেতে আছেন নিজেকে নিয়েই। আগামী ১ অগস্ট থেকে বিরাট কোহলিরা ইংল্যান্ডে অগ্নিপরীক্ষায় নামবেন। খেলবেন পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ। যেহেতু ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাট থেকে নিজেকে সরিয়ে রেখেছেন ধোনি সেহেতু তাঁর সামনে এখন টানা ছুটি। দেশের জার্সিতে ফের এশিয়া কাপে নামবেন তিনি।

Web Title: Ms dhoni brings v hawk hairstyle back into fashion

Next Story
হিমা দাসের কোচ নিপন দাসের বিরুদ্ধে উঠল যৌন হেনস্থার অভিযোগHima Das
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com