নিজের নামাঙ্কিত প্যাভিলিয়নের উদ্ধোধন করবেন না ধোনি

ভারত-বনাম অস্ট্রেলিয়া ম্যাচের আগেই ধোনির নামাঙ্কিত প্যাভিলিয়নের উদ্ধোধন করতে চায় জেএসসিএ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। ধোনিকে সম্মান জানানোর জন্য এর থেকে ভাল সুযোগ পাবে না তারা।

By: Rahul Sadhu Ranchi  Updated: March 7, 2019, 01:38:01 PM

একথা প্রায় নিশ্চিত ভাবেই বলে দেওয়া যায় যে, আগামিকাল দেশের জার্সিতে সম্ভবত শেষবারের জন্য ঘরের মাঠে নামছেন মহেন্দ্র সিং ধোনি। বিশ্বকাপের পরেই হয়তো ক্রিকেটকে গুডবাই বলবেন দেশের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক। ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশন (জেএসসিএ) ভারত-বনাম অস্ট্রেলিয়া ম্যাচের আগেই ধোনির নামাঙ্কিত প্যাভিলিয়নের উদ্ধোধন করতে চায় জেএসসিএ ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। ধোনিকে সম্মান জানানোর জন্য এর থেকে ভাল সুযোগ পাবে না তারা।

আরও পড়ুন: ধোনি প্রাসাদে বাদশাহি ভোজ টিম ইন্ডিয়ার

যাঁর নামে প্যাভিলিয়ন সে নিজেই উদ্ধোধনে আসবেন না বলে জানিয়ে দিয়েছে জেএসসিএ-কে। কিন্তু কেন না বললেন ধোনি? ইন্ডিয়ান এক্সপ্রেসডটকম এ বিষয়ে কথা বলেছিল জেএসসিএ-র সচিব দেবাশিস চক্রবর্তীর সঙ্গে। তিনি বললেন, “গতবছর ১৮ অগস্ট আমাদের শেষ বার্ষিক সাধারণ সভা হয়েছিল। তখনই প্রস্তাব দেওয়া হয়েছিল যে, দক্ষিণ দিকের প্যাভিলিয়নটা এমএস ধোনির নামেই হবে। ড্রেসিংরুমের সামনে বসা দর্শকরা সেটি দেখতে পাবেন। উত্তর দিকের প্যাভিলিয়নটা অমিতাভ চৌধুরির নামে রয়েছে। আমরা ঠিকই করেছিলাম যে, ৮ মার্চ এই প্যাভিলিয়নের উদ্ধোধন করব। যখন আমরা ধোনিকে উদ্বোধন করার প্রস্তাব দিই তখন ও বলে, দাদা ম্যায় তো ইসিকা হিসসা হু, ঘর কা লড়কা আপনে ঘর মে কেয়া ইনাগরেট কারেগা? (দাদা, আমি এটার অঙ্গ, ঘরের ছেলে ঘরে আর কী উদ্ধোধন করবে?) একথা শুনে আমি অপ্রস্তুতে পড়ে যাই। কিন্তু ওর মাহাত্ম্য আমাকে ছুঁয়ে গিয়েছে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni declines invitation to inaugurate the dhoni pavilion in ranchi80824

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X