বড় খবর

নিয়ম ভাঙলেন ধোনি! কেরিয়ারে কোনোদিন করেননি, এবার অনুশীলনে সেটাই করলেন

ধোনি সিএসকের জার্সিতে আইপিএলে নামতে মুখিয়ে রয়েছেন। ১৯ সেপ্টেম্বর শুরু হচ্ছে টুর্নামেন্ট। প্রথম ম্যাচেই মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও সিএসকে।

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। আইপিএল কেরিয়ারও শেষের পথে। আর এই আইপিএলেই ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করলেন ধোনি। নেটে কখনোই গ্লাভস হাতে উইকেটকিপিং করতে দেখা যায়না ধোনিকে। তবে এবারের ব্যতিক্রমী আইপিএলে নতুন ঘটনা।

সিএসকে নিজেদের টুইটার একাউন্টে একটি ভিডিও শেয়ার করেছে। সেখানেই দেখা যাচ্ছে ট্রেনিং ড্রিলের অংশ হিসাবে উইকেটকিপিং করছেন তিনি। যা দেখে বিস্মিত স্বয়ং ইরফান পাঠানও। কী কারণে নিজের নিয়ম ভাঙলেন মাহি! পাঠানের ধারণা, দীর্ঘকাল ক্রিকেটের বাইরে থাকার জন্য এমনটা হয়ত করতে বাধ্য হয়েছেন তিনি।

আরও পড়ুন আইপিএলের সবথেকে সাহসী সিদ্ধান্ত নিলেন ধোনি, কুর্নিশ ক্রিকেট দুনিয়ার

স্টার স্পোর্টসে পাঠান বলেছেন, “নতুন ভিডিওয় দেখলাম ধোনি অনুশীলনে উইকেটকিপিং করছেন। এমনটা কখনই ঘটেনি। এটা আমার চোখে নতুন। কারণ আমি ওঁর সঙ্গে দীর্ঘদিন ক্রিকেট খেলেছি। জাতীয় দলের হয়ে হোক বা সিএসকের জার্সিতে ওঁকে কখনই উইকেটকিপিং করতে দেখিনি।”

এর কারণ ব্যাখ্যা করতে গিয়ে পাঠান জানান, “বহুদিন ক্রিকেট থেকে দূরে থাকার ফলে এমনটা ও করতে পারে। মনে হয় একজন লেগ স্পিনারকে দিয়ে বল করাচ্ছিল। হয়ত নতুন বোলারদের মেপে নিতে চাইছে। তবে অনুশীলনে ওকে কিপিং করতে দেখে ভালো লাগছে।”

গত বছর জুলাইয়ে বিশ্বকাপে শেষবার খেলেছিল ধোনি। সেমিফাইনালে ভারতের কাছে হেরে বিদায় নেয় ভারত। ধোনি সেই ম্যাচের পর আর জাতীয় দলের জার্সিতে অংশ নেননি। এর পর একের পর এক টুর্নামেন্টে দেশের জার্সিতে অনুপস্থিত ছিলেন তিনি। পাল্লা দিয়ে বাড়ছিল অবসর জল্পনাও। শেষ পর্যন্ত সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ধোনি গত ১৫ অগাস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান।

আপাতত ধোনি সিএসকের জার্সিতে আইপিএলে নামতে মুখিয়ে রয়েছেন। ১৯ সেপ্টেম্বর শুরু হচ্ছে টুর্নামেন্ট। প্রথম ম্যাচেই মুখোমুখি মুম্বই ইন্ডিয়ান্স ও সিএসকে। রায়না ও হরভজনের অনুপস্থিতি কীভাবে সামাল দেন মাহি, তা দেখতে অপেক্ষা করছেন ক্রিকেট ভক্তরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ms dhoni does keeping in practice session raising everyones eyebrow

Next Story
ছয় বল, ছয় রকম ডেলিভারি, দুবাইয়ে চমকে দিলেন বুমরা! দেখুন ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com