মজায় আছেন মাহি, প্রকৃতির কোলে স্নান সারলেন তিনি

রবিবারটা একটু অন্যরকম ভাবেই কাটালেন মহেন্দ্র সিং ধোনি। প্রকৃতির কোলে স্নান সারলেন তিনি। ফিরে গেলেন ১০ বছর আগের পুরনো অভ্যাসে।

By: Ranchi  Aug 12, 2018, 2:43:28 PM

রবিবারটা একটু অন্যরকম ভাবেই কাটালেন মহেন্দ্র সিং ধোনি। প্রকৃতির কোলে স্নান সারলেন তিনি। ফিরে গেলেন ১০ বছর আগের পুরনো অভ্যাসে।এদিন ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন মাহি। সেখানে দেখা যাচ্ছে তিনি একটি জলপ্রপাতের নিচে দাঁড়িয়েই স্নান করছেন।

টিম ইন্ডিয়ার বিশ্বকাপ জয়ী উইকেটকিপার-ব্যাটসম্যান ভিডিও-তেই জানালেন যে, এভাবে স্নান করাটা তাঁর পুরনো অভ্যাস। মাহি লিখলেন, “ রাঁচীর আশেপাশে এই জলপ্রপাতগুলোয় যখন ইচ্ছে হতো স্নান করতে পারতাম। অনেক স্মৃতি রয়েছে এখানে। দশ বছর পর আবার এরকম কিছু করতে পেরে অনেক স্মৃতি ফিরে এল। এই হেড মাসাজটা একদম ফ্রি-তে।”

আরও পড়ুন: শচীন-কোহলির থেকেও এগিয়ে ধোনি

স্লো-মোশন এই ভিডিও বলে দিচ্ছে, মাহি কত’টা উপভোগ করেছেন এই স্নান। টেস্ট ক্রিকেটকে ২০১৪-তে অবসর বলেছেন বলে, এখন তিনি জাতীয় কর্তব্য থেকে দূরে। নিজের বাড়িতেই অবসর উপভোগ করছেন। চলতি ইংল্যান্ড সফরে ওয়ান ডে সিরিজ খেলেই দেশে ফিরে এসেছেন তিনি।ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ান-ডে সিরিজে ধোনির পারফরম্যান্স নিয়ে জোর চর্চা হয়েছে। স্ক্যানারের নিচে এসেছে তাঁর মন্থর ব্যাটিংও। শোনা গিয়েছিল অবসর নিতে পারেন তিনি। কিন্তু মাহির জনপ্রিয়তায় এক ফোঁটাও ভাটা পড়েনি। বরং দেশের সবচেয়ে সম্মানিত ক্রীড়াব্যক্তিত্ব তিনি। ছাপিয়ে গিয়েছেন শচীন তেন্ডুলকর ও বিরাট কোহলিকে। এমনটাই জানিয়েছিল মার্কেট রিসার্চ কোম্পানি ইউগভ।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Sports News in Bengali.


Title: মজায় আছেন মাহি, প্রকৃতির কোলে স্নান সারলেন তিনি

Advertisement

ট্রেন্ডিং
Advertisement