অবসরের কোনও ভাবনা নেই ধোনির, সাফ জানিয়ে দিলেন অরুণ পাণ্ডে

অবসরের কোনও পরিকল্পনাই নেই মহেন্দ্র সিং ধোনির। সাফ জানিয়ে দিলেন মাহির বাল্য়বেলার বন্ধু ও বিজনেস পার্টনার অরুণ পাণ্ডে। তিনি বলে দিলেন এখনও ধোনির সার্ভিস প্রয়োজন ভারতীয় দলের।

By: Devendra Pandey Mumbai  Updated: July 20, 2019, 12:45:42 PM

অবসরের কোনও পরিকল্পনাই নেই মহেন্দ্র সিং ধোনির। সাফ জানিয়ে দিলেন মাহির বাল্য়বেলার বন্ধু ও বিজনেস পার্টনার অরুণ পাণ্ডে। তিনি বলে দিলেন এখনও ধোনির সার্ভিস প্রয়োজন ভারতীয় দলের।

নিউজিল্য়ান্ডের কাছে সেমিফাইনাল হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে বিরাট কোহলির ভারত। তারপর থেকেই ধোনির অবসরের জল্পনায় মেতেছে বাইশ গজ। বিশ্বকাপ চলার সময়ও চূড়ান্ত সমালোচিত হন ধোনি। মন্থর গতির ব্য়াটিং এবং অতিরিক্ত ডট বল খেলার প্রবণতার জন্য়ই ধোনিকে সমালোচকার আসামীর কাঠগড়ায় তুলে তাঁর অবসরের দাবি জানিয়েছিলেন।


আরও পড়ুন: আচমকাই বুড়িয়ে গেলেন ধোনি-কোহলি!

দ্য় ইন্ডিয়ান এক্সপ্রেসকে পাণ্ডে বললেন, “ধোনির চেয়ে বেশি দলের ধোনিকে প্রয়োজন। ওর অবসরের কোনও পরিকল্পনাই নেই। কেউ ভাবেনি এটা নিয়ে। একটা অপ্রয়োজনীয় বিতর্ক চলছে। এটা দেখে মনে হচ্ছে কিছু মানুষ বিশ্বকাপ শেষ হওয়ার অপেক্ষায় ছিলেন, যাতে তারা ধোনিকে নিয়ে কিছু বলতে পারেন। ধোনির ফিটনেস এবং পারফরম্য়ান্স নিয়ে কোনও সমস্য়া নেই। ও খেলা চালাবে কি ছেড়ে দেবে সেটা অন্য় প্রশ্ন।”

পাণ্ডে শুধুই ধোনির বন্ধু ও বিজনেস পার্টনার নন, তিনিই মাহির ম্য়ানেজার। ধোনির প্লেয়ার ম্য়ানেজমেন্ট ফার্ম রীতি স্পোর্টসও তিনি দেখভাল করেন। পাণ্ডে আরও বলেন, “এটা অত্য়ন্ত লজ্জার মানুষজন এভাবে ধোনিকে নিয়ে কথা বলছে, ও যেদিন মনে করবে নিজের শতরা একশ শতাংশ দিতে পারছে না, সেদিনই অবসর নিয়ে নেবে। এখন সেরকম কোনও ভাবনা ধোনির নেই। ও ২০১৪ সালে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়েছিল। কারণ টেস্ট খেলতে চায়নি বলে। আর ও এমন একজন ক্রিকেটার যে, নিজের কেরিয়ার টেনে লম্বা করবে না।”

Read full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni has no plans to retire soon122658

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং