বড় খবর


আচমকাই বুড়িয়ে গেলেন ধোনি-কোহলি!

ফেসঅ্যাপের ফেস ম্য়াপিং ট্র্য়াকের সাহায্য়ে বয়স বাড়ানো কমানো কিম্বা লিঙ্গ পরিবর্তনের ঝড় উঠেছে। আর এই ঝড়ের কবলে টিম ইন্ডিয়াও। নেটিজেনরাই এমএস ধোনি থেকে বিরাট কোহলিদের বয়স বাড়িয়ে একাধিক ছবি পোস্ট করছেন।

netizens-use-faceapp-challenge-on-team-india-and-the-results-are-hilarious
আচমকাই বুড়িয়ে গেলেন ধোনি-কোহলি!

এই মুহূর্তে সোশাল মিডিয়া মেতেছে একটি বিশেষ ফটো এডিটর অ্যাপে। শেষ সাতদিনে যাঁরা ফেসবুক, ইনস্টাগ্রাম বা টুইটারে রয়েছেন তাঁদের একটা বিষয় চোখে পড়তে বাধ্য়। নেটিজেনরা ফেসঅ্যাপের সৌজন্য়ে আচমকাই নিজেদের বয়স অনেকটা বাড়িয়ে ফেলেছেন। বুড়িয়ে যাওয়ার এই মজার খেলায় মেতেছেন তাঁরা। ফেসবুকে #FaceApp ব্য়বহার করেই ছবি পোস্ট করছেন তাঁরা।

ফেসঅ্যাপের ফেস ম্য়াপিং ট্র্য়াকের সাহায্য়ে বয়স বাড়ানো কমানো কিম্বা লিঙ্গ পরিবর্তনের ঝড় উঠেছে। আর এই ঝড়ের কবলে টিম ইন্ডিয়াও। নেটিজেনরাই এমএস ধোনি থেকে বিরাট কোহলিদের বয়স বাড়িয়ে একাধিক ছবি পোস্ট করছেন। ২০১৯ বিশ্বকাপ থেকে বিদায় নেওয়া টিম ইন্ডিয়া যদি ২০৫৩ বিশ্বকাপে খেলে, তাহলে দলের সদস্য়দের কেমন দেখাতে পারে, তারই একটা রূপক ছবি বানিয়ে দেদারে শেয়ার করা হচ্ছে।

আরও পড়ুন: বদলে যাচ্ছে ইতিহাস, কোচের থেকে এই ক্ষমতা কেড়ে নেওয়ার পথে বিসিসিআই

সোশাল দুনিয়ায় মাঝেমধ্য়েই অ্য়াপের ঝড় ওঠে। কখনও প্রিজমা তো কখনও ফেসঅ্যাপ। যদিও সেই ঝড় দীর্ঘস্থায়ী হয় না। ফেসঅ্যাপ নিয়েও এই মাতামাতি সাময়িক বলেই মনে করছেন অনেকে। তবে এই মুহূর্তে ফেসঅ্যাপ নিয়ে একটা উন্মাদনা চলছে তা বলাই যায়।

 

Web Title: Netizens use faceapp challenge on team india and the results are hilarious121729

Next Story
ভয়ঙ্কর বন্য়া আসামে, বেতনের অর্ধেকটাই দিয়ে দিলেন হিমা দাসHima Das donates half month's salary for Assam flood victims, urges people to contribute
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com