IPL 2019: মাঠেই মেজাজ হারালেন মাহি, ভয় পেয়ে গেলেন চাহার

পরিস্থিতি যতই প্রতিকূলে থাকুক না-কেন, মাহির মাথায় যেন বরফ চাপানোই থাকে। কিন্তু এবার ক্য়াপ্টেন কুলই মেজাজ ঠিক রাখতে পারলেন না। ম্য়াচের মাঝেই বকাঝকা করলেন সতীর্থকে। 

By: Chennai  Updated: April 7, 2019, 01:28:00 PM

মাঠের মধ্য়েই মেজাজ হারালেন মহেন্দ্র সিং ধোনি। তাঁর ধমকে রীতিমত ভয় পেয়ে গেলেন চেন্নাই সুপার কিংসের বোলার দীপক চাহার। আর এই ঘটনাতেই চমকে গিয়েছে সোশাল। হিমশীতল মস্তিষ্কের জন্য়ই বিশ্বক্রিকেটে বন্দিত ধোনি। পরিস্থিতি যতই প্রতিকূলে থাকুক না-কেন, মাহির মাথায় যেন বরফ চাপানোই থাকে। কিন্তু এবার ক্য়াপ্টেন কুলই মেজাজ ঠিক রাখতে পারলেন না। ম্য়াচের মাঝেই বকাঝকা করলেন সতীর্থকে।

গত শনিবার চিপকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরকে ২২ রানে হারিয়েই জয়ের রাস্তায় ফিরেছে চেন্নাই। কিন্তু এই ম্যাচের একটা সময় রীতিমত অ্যাডভান্টেজে ছিল প্রীতি জিন্টার দল। অনেকেই ভেবেছিলেন যে, ঘরের মাঠে ধোনিদের হারতে হতে পারে। চলতি মরসুমে চেন্নাইয়ের এক নম্বর বোলার হয়ে উঠেছেন চাহার। ধোনির বিশ্বস্ত যোদ্ধাও তিনি।

আরও পড়ুন: পাঞ্জাবকে হারিয়ে ফের জয়ের রাস্তায় চেন্নাই

শেষ দু’ওভারে পাঞ্জাবের জেতার জন্য় ১২ বলে ৩৯ রানের প্রয়োজন ছিল। সেখানে দাঁড়িয়ে চাহার ব্য়াক-টু-ব্য়াক নো বল করে চেন্নাইয়ের কাজটা কঠিন করে দিয়েছিলেন। এরপরেই মেজাজ হারান মাহি। ভিডিও ফুটেজে দেখা বোঝা যাচ্ছিল যে, তিনি চাহারকে কিছু বলছিলেন। সেটা বকার মতো করেই। এমনকি সুরেশ রায়নাও ছুটে এসেছিলেন। অনফিল্ড আম্পায়ারও যা দেখে কাছে চলে এসেছিলেন। মাহির ক্লাসের পর চাহার কিন্তু বেশ ভাল বলই করলেন। পাঞ্জাব শেষ পর্যন্ত এক ওভারে ২২ রান তুলতে অসমর্থ হয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni loses his cool lashes out at deepak chahar

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X