বড় খবর

ধোনির হেলিকপ্টারে এবার সওয়ারি চকোলেট! মহাতারকাকে কুর্নিশ জানাতে ‘নতুন ফ্লেভার’

কোম্পানির প্রতিষ্ঠাতা এবং ম্যানেজিং ডিরেক্টর মোহিত ভাগচন্দনি ধোনির স্পিরিট ‘থামিনি, থামবো না’-র ব্যবসায়িক ক্ষেত্রে কাজে লাগাতে চাইছেন।

এমএস ধোনির হেলিকপ্টার শট এবার ক্রিকেট মাঠের সীমানা। বাণিজ্যিক মহলের বাইশ গজেও আলোড়ন ফেলা শুরু করল এমএস ধোনির বিখ্যাত শট। ধোনির আইকনিক শট এবার একটি স্টার্ট আপ কোম্পানির চকোলেট তৈরিতে অনুপ্রেরনা হয়ে উঠল। 7InkBrews নামের সেই সংস্থার শেয়ারহোল্ডার হলেন স্বয়ং ধোনিও। মুম্বইয়ের এই কোম্পানির প্রতিষ্ঠাতা মোহিত ভাগচন্দনি। সহযোগী প্রতিষ্ঠাতা আদিল মিস্ত্রি ও কুনাল প্যাটেল।

এই কোম্পানির তরফেই নতুন রেঞ্জের এক চকোলেট এবং পানীয় বাজারে আনা হয়েছে কপ্টার৭ ব্র্যান্ডের অধীনে। এই চকোলেটের অনুপ্রেরণাই ধোনির বিখ্যাত শট এবং জার্সি নম্বর।

আরো পড়ুন: সৌরভের বোর্ডকে বড়সড় প্রস্তাব আজাহারের, বিপদের দিনেই বন্ধু হওয়ার বার্তা

সেই কোম্পানির প্রকাশ করা প্রেস রিলিজে ধোনি বলেছেন, “কোম্পানির দৃষ্টিভঙ্গির সঙ্গে এই নয়া সংযুক্তি আরো অর্থবহ। 7InkBrews কোম্পানির শেয়ারহোল্ডার এবং ব্র্যান্ড আমবাসাডর হতে পেরে আমি উচ্ছ্বসিত।” জানানো হয়েছে, মুম্বই, পুনে, গোয়া, ব্যাঙ্গালোরে এই কোম্পানি লঞ্চ হওয়ার পরে আগামী কয়েকমাসের মধ্যেই এই পণ্য পাওয়া যাবে উত্তরপ্রদেশ, হরিয়ানা, ঝাড়খন্ড, পাঞ্জাব এবং চন্ডীগড়ে।

সেই প্রেস রিলিজে আরো বলা হয়েছে, “ধোনির মত চ্যাম্পিয়ন ক্রিকেটারের গুণাবলী নিয়ে এবং আইকনিক হেলিকপ্টার শটের দ্বারা অনুপ্রাণিত হওয়ায় ব্র্যান্ডের নাম কপ্টার-৭। ধোনির বিভিন্ন জার্সি এবং তাদের রংয়ের দ্বারা প্রভাবিত হয়ে প্যাকেজিং এবং লেবেলিংয়ের কাজ করা হয়েছে।”

কোম্পানির প্রতিষ্ঠাতা এবং ম্যানেজিং ডিরেক্টর মোহিত ভাগচন্দনি ধোনির স্পিরিট ‘থামিনি, থামবো না’-র ব্যবসায়িক ক্ষেত্রে কাজে লাগাতে চাইছেন।

চকোলেট প্রস্তুত করার জন্য কোম্পানির সঙ্গে গাঁটছড়া বাঁধা হয়েছে মহীশুরের চকোলেট শেফ ডেভিড বেলো এবং চকোলেট কোম্পানি নাভিলুনা-র সঙ্গে। বলা হয়েছে, দক্ষিণ ভারত থেকে কোকোয়া তৈরির কাঁচামাল সংগ্ৰহ করা হবে। এই চকোলেট পুরোপুরি উদ্ভিজ্জ, জৈব পদ্ধতিতে তৈরি এবং জিএমও-ফ্রি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhoni iconic helicopter shot now has a chocolate flavour

Next Story
সৌরভের বোর্ডকে বড়সড় প্রস্তাব আজাহারের, বিপদের দিনেই বন্ধু হওয়ার বার্তা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com