বড় খবর

দুনিয়া জুড়ে ধোনির নামের গাড়ি, মুগ্ধ সিএসকে

এবার সিএসকে চমকে গিয়েছে অন্য এক খবরে। সুদূর মার্কিন মুলকে রয়েছেন ধোনির এক ফ্যান। লস অ্যাঞ্জেলস নিবাসী সেই ফ্যানের গাড়ির নম্বর প্লেটে জ্বলজ্বল করছে ‘এমএস ধোনি’।

Dhoni Car
দুনিয়া জুড়ে ধোনির নামের গাড়ি, মুগ্ধ সিএসকে (ছবি টুইটার)

মহেন্দ্র সিং ধোনির জনপ্রিয়তা প্রশ্নাতীত। দেশের বিশ্বকাপ জয়ী অধিনায়কের সাম্প্রতিক ফর্মের সঙ্গে ফ্যানেদের ভালবাসার কিন্তু সেভাবে সম্পর্ক নেই। ভক্তদের মনে মাহি বিরাজমান সর্বত্র। ধোনির ফ্যানবেসের একটা বৃহৎ অংশ জুড়ে রয়েছে চেন্নাই সুপার কিংস। শুধু দেশেই নয়, বিদেশেও পূজিত সিএসকে-র ক্যাপ্টেন।

দু’বছরের নির্বাসন কাটিয়ে আইপিএল ইলেভেনে ফিরেছিল ইয়েলো আর্মি। আর ফিরেই চ্যাম্পিয়ন হয় ধোনির টিম। এবারের আইপিএল-এ দেখা যায় সিএসকে-র এক ফ্যান তাঁর সারা শরীর হলুদ রঙেই রাঙিয়ে বুকে লিখেছিলেন ধোনির নাম।

আরও পড়ুন: আমি বাসে থাকি,আমার কোনও বাড়ি নেই: ধোনি

এবার সিএসকে চমকে গিয়েছে অন্য এক খবরে। সুদূর মার্কিন মুলকে রয়েছেন ধোনির এক ফ্যান। লস অ্যাঞ্জেলস নিবাসী সেই ফ্যানের গাড়ির নম্বর প্লেটে জ্বলজ্বল করছে ‘এমএস ধোনি’। যা দেখে সিএসকে মুগ্ধ হয় টুইট করে। আর এই টুইটের পরেই জানা যায় যে, শুধু লস অ্যাঞ্জেলসেই নেই ধোনির ফ্যান, মিসৌরি থেকে ভার্জিনিয়াতেও ছুটছে ধোনির নম্বর প্লেট দেওয়া গাড়ি।

আপাতত ক্রিকেট থেকে সাময়িক অবসরে মহেন্দ্র সিং ধোনি। চলতি বছর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে শেষবার ওয়ান-ডে ম্যাচে দেশের জার্সিতে দেখা গিয়েছিল দেশের বিশ্বকাপ জয়ী অধিনায়ককে। ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ ম্যাচে নতুনদের সুযোগ দেওয়ার জন্য ধোনিকে বাদ দেন নির্বাচকরা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্য়াচের ওয়ান-ডে সিরিজে ফের দেশের জার্সিতে দেখা যাবে মাহিকে। আগামী ১২ জানুয়ারি থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিডনিতে প্রথম ওয়ান-ডে খেলবে ভারত।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhoni number plate found on many cars csk amazed60472

Next Story
বিরাটের ব্যাটে ‘দ্য ওয়াল’ ভাঙার শব্দ শুনছে মেলবোর্নVirat Kohli
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com