বড় খবর

ধোনি নিজের খামার বাড়িতে কম যান, স্ট্রবেরি খেয়ে কারণ জানালেন সুপারস্টার

ধোনি অবসর নিলেও বারেবারে ক্রিকেটের আঙিনায় শিরোনামে উঠে এসেছেন মহাতারকা। এখনো ভারত ধোনির যোগ্য উত্তরসূরি খুঁজে পায়নি।

অবসর নিয়ে নিয়েছেন। তবে শিরোনামে প্রতিদিনই থাকেন। সোশ্যাল মিডিয়া হোক বা ক্রিকেট সার্কিটে তাঁকে নিয়ে চর্চা নিরন্তর। সাধারণত সোশ্যাল মিডিয়ায় একদমই সক্রিয় নন তিনি। কালেভদ্রে পোস্ট করেন। ধোনি নতুন বছরে সকলকে অবাক করে দিয়েই ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করলেন।

অবসরের পর জৈব চাষে মন দিয়েছেন তিনি। নিজের খামাড় থেকেই তিনি এবার একটি ভিডিও পোস্ট করে জানালেন স্ট্রবেরি কতটা পছন্দ করেন তিনি।

আরো পড়ুন: এবার IPL-এ খেললেই ১৫০ কোটি উপার্জন করবেন ধোনি! চোখ কপালে ক্রিকেট বিশ্বের

কয়েক সেকেন্ডের ক্লিপে দেখা যাচ্ছে ধোনি নিজের ফার্মে ঘুরতে ঘুরতে স্ট্রবেরি যেখানে চাষ করা হচ্ছে, সেখানেই গিয়েছেন। সেখান থেকেই একটি স্ট্রবেরি মুখে পুরে দিচ্ছেন তারপর। ভিডিওর ক্যাপশনে লেখা, “আমি যদি ফার্মে আসি তাহলে বাজারে পাঠানোর মত স্ট্রবেরি আর থাকবে না।”

 

View this post on Instagram

 

A post shared by M S Dhoni (@mahi7781)

এই ভিডিও পোস্ট করার পরেই তা ভাইরাল। মাত্র ১ ঘন্টার মধ্যেই ভিডিওর ভিউয়ারশিপ ২.৪৩ মিলিয়ন পৌঁছে যায়। ধোনি ভক্তরাও প্রিয় তারকার দর্শন পেয়ে মহাখুশি। আইপিএল শেষের পরে আপাতত পরিবারের সঙ্গেই সময় কাটছে তাঁর।

কয়েকমাস পরেই শুরু হবে নতুন সংস্করণের আইপিএল। সেই টুর্ণামেন্টের জন্য এখন থেকেই রণকৌশল সাজাচ্ছে সিএসকে। দেশের মাটিতেই অনুষ্ঠিত হতে চলেছে আইপিএল। গত আইপিএল ছিল সিএসকের ইতিহাসে নিকৃষ্টতম পারফরম্যান্স।।১৪ ম্যাচে মাত্র ৬টিতে জিতেছিল হলুদ জার্সির দল। ১৪ ম্যাচে মাত্র ২০০ করা ধোনিও ছিলেন নিজের সেরা সময়ের ছায়ামাত্র। লিগে সপ্তম স্থানে শেষ করে চেন্নাই। এখন নতুন করে আর নিলাম পর্ব সম্পন্ন না হওয়ায় নিজেদের গুছিয়ে নেওয়ারও সুযোগ নেই চেন্নাইয়ের কাছে।

ধোনি অবসর নিলেও বারেবারে ক্রিকেটের আঙিনায় শিরোনামে উঠে এসেছেন মহাতারকা। এখনো ভারত ধোনির যোগ্য উত্তরসূরি খুঁজে পায়নি। সীমিতওভারের ক্রিকেটে পার্টটাইম ভিত্তিতে কাজ চালাচ্ছেন কেএল রাহুল। অন্যদিকে, টেস্টে টাগ অফ ওয়ার চলছে পন্থ এবং ঋদ্ধিমান সাহার মধ্যে।

আন্তর্জাতিক ক্রিকেটে ধোনি ৩৫০টি ওডিআই, ৯৮টি টি২০ এবং ৯০টি টেস্ট খেলেছেন। সবমিলিয়ে রান করেছেন ১৭২৬৬ রান (৩৫৯টি ছক্কা, ৬৩৪ ক্যাচ এবং ১৯৫টি স্ট্যাম্পিং সমেত)। আন্তর্জাতিক ক্রিকেটে একমাত্র নেতা হিসেবে তিনটে মেজর আইসিসি টুর্নামেন্টেই চ্যাম্পিয়ন হয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Ms dhoni organic farming strawberry eating video instagram

Next Story
রোহিত-গিলকে বারবার উত্যক্ত করলেন লাবুশানে, স্ট্যাম্প মাইকে ধরা পড়ে গেল, দেখুন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com