বড় খবর

আইপিএল ২০১৮: দেখুন জাদেজাকে কী রকম ভয় দেখালেন ধোনি!

প্র্যাঙ্কস্টারের ভূমিকায় দেখা মিলল মাহির। ম্যাচ চলাকালীন রবীন্দ্র জাদেজার সঙ্গে দারুণ মজা করলেন ধোনি। যা দেখে সবাই প্রায় চমকে গিয়েছেন।

MS Dhoni Scares Ravindra Jadeja With On-field Prank
আইপিএল ২০১৮: দেখুন জাদেজাকে কী রকম ভয় দেখালেন ধোনি!
ড্রেসিংরুমে মজা-ঠাট্টা করেন ঠিকই। কিন্তু মাঠের মধ্যে বরাবরই  সিরিয়াস মহেন্দ্র সিং ধোনি। চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেনের এমনটাই ইমেজ। রবিবার পুণের মাঠে দেখা গেল অন্য এক চিত্র।  প্র্যাঙ্কস্টারের ভূমিকায় দেখা মিলল মাহির। ম্যাচ চলাকালীন রবীন্দ্র জাদেজার সঙ্গে দারুণ মজা করলেন ধোনি। যা দেখে সবাই প্রায় চমকে গিয়েছেন।

তখন ম্যাচের সপ্তম ওভার। বল করছেন হরভজন সিং। ভাজ্জির বল মিড-উইকেটে ঠেলে এক রান নেন শিখর ধাওয়ান। ফিল্ডার ধারে কাছে না-থাকায় ধোনি নিজেই ছুটে আসেন বল সংগ্রহের জন্য। দ্রুত ছুটে এসেছিলেন জাদেজাও। বল কুড়িয়ে নিয়ে ধোনি তাক করেন জাদেজার দিকে। ভয় পেয়ে যান জাদেজা।

ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় এ ঘটনা নিয়ে রীতিমতো আলোচনা চলছে। এমনকি আইপিএলের ট্য়ুইটার অ্যাকাউন্টেও  পোস্ট করা হয়েছে ভিডিওটি।

আরও পড়ুন, আইপিএল ২০১৮: ক্রাশের নাম জানিয়ে স্ত্রী-কে বলতে বারণ করলেন ধোনি

এদিনের ম্যাচে দাপট দেখালেন আম্বাতি রায়ডু। তাঁর ঝকঝকে সেঞ্চুরির সৌজন্যে চেন্নাই সুপার কিংস আট উইকেটে হারায় সানরাইজার্স হায়দরাবাদকে।মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস জিতে কেন উইলিয়ামসনদের ব্যাট করতে পাঠান মহেন্দ্র ধোনি। শিখর ধাওয়ান (৪৯ বলে ৭৯) ও উইলিয়ামসনের (৩৯ বলে ৫১) ব্যাটে ভর করে সানরাইজার্স চার উইকেট হারিয়ে নির্ধারিত ২০ ওভারে ১৭৯ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে এক ওভার কম খেলেই দু উইকেট হারিয়ে জিতে যায় চেন্নাই। ইয়েলো আর্মির হয়ে দুরন্ত শুরু করেন শেন ওয়াটসন ও রায়ডু। ৩৫ বলে ৭৫ করে ওয়াটো আউট হয়ে যান। এরপর সুরেশ রায়না নেমে দু বলে তিন রান করে ফিরে যান।  ধোনি ১৪ বলে ২০ রানে অপরাজিত থাকেন। অন্য প্রান্তে শুরু থেকে শেষ পর্যন্ত ক্রিজে থাকলেন রায়ডু। ৬২ বলে অপরাজিত ১০০ করলেন তিনি। চোখ ধাঁধানো ইনিংস উপহার দিলেন তিনি।

Get the latest Bengali news and Sports news here. You can also read all the Sports news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ms dhoni scares ravindra jadeja with on field prank

Next Story
বিদায়লগ্নে কী বললেন ওয়েঙ্গার? ভিডিও-তে ফিরে দেখা ২২ বছরArsene Wenger Bids Emotional Farewell To Arsenal
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com