scorecardresearch

বড় খবর

বিদেশে ফুচকা ‘বিক্রি’ ধোনির! ভিডিও প্রকাশ্যে আসতেই তোলপাড়

কিছুদিন আগেই ধোনিকে দেখা গিয়েছিল, একটি ভিডিও শেয়ার করে স্ত্রী সাক্ষীকে টিজ করতে! সেই ভিডিও ভাইরাল। তবে ধোনির ফুচকা-ভিডিও ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে উঠে গিয়েছে।

MS Dhoni
মহেন্দ্র সিং ধোনি (ধোনি ফ্যানপেজ টুইটার)
ক্রিকেট কেরিয়ারে প্রশ্নচিহ্ন পড়ে গিয়েছে। আইপিএলের সূক্ষ্ম সুতোয় ঝুলছে ধোনির আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তনের ভাগ্য। ক্রিকেট থেকে দূরে থাকলেও ধোনি অবশ্য প্রতিনিয়ত সংবাদের শিরোনামেই রয়েছেন। কখনও স্ত্রী-র সঙ্গে খুনসুটি, কখনও মেয়ের সঙ্গে পার্টিতে, কখনও আবার গান গাওয়ার কারণে। এর মাঝেই বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়তে হয়েছে মাহিকে।

এমন অবস্থাতেই ধোনিকে দেখা গেল, ফুচকা সার্ভ করতে। ভারতে নয়। সুদূর মালদ্বীপে। ধোনির টুইটার ফ্যানপেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে, সেখানে ধোনিকে দেখা যাচ্ছে, চামচের সাহায্যের ফুচকায় মশালা পুর ভরতে। তারপরে সেই ফুচকা ধোনি সার্ভ করছেন আরপি সিংকে। যিনি আবার বেশ তৃপ্তি করে ফুচকার স্বাদ উপভোগ করছেন।

আরও পড়ুন হ্যামিল্টনে সৌরভকে ‘হারালেন’ কোহলি! অধিনায়ক হিসেবে শ্রেষ্ঠত্বের পথে

কিছুদিন আগেই ধোনিকে দেখা গিয়েছিল, একটি ভিডিও শেয়ার করে স্ত্রী সাক্ষীকে টিজ করতে! সেই ভিডিও ভাইরাল। তবে ধোনির ফুচকা-ভিডিও ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে উঠে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে ধোনির এই ভিডিও।

ধোনির সঙ্গেই ভিডিওতে দেখা গিয়েছে পীযূশ চাওলা ও আর পি সিংকে। সম্ভবত বন্ধুদের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন।

আরও পড়ুন রোজভ্যালি কাণ্ডে অবশেষে মুখ খুলল শাহরুখের কেকেআর, বার্তা এল সরাসরি

বহুদিন ধোনি জাতীয় দলের বাইরে। বিশ্বকাপের সেমিফাইনালের পর থেকে ধোনিকে আর জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে হোম-অ্যাওয়ে সিরিজ, দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, বাংলাদেশ, শ্রীলঙ্কা- একের পর এক সিরিজ শেষ হয়েছে আর ধোনির জন্য আক্ষেপ বেড়েছে ভক্তদের। ধোনি অবশ্য অবসরের কোনও বার্তা দেননি। মাঝে সেনাবাহিনীর কাজে কাশ্মীরেও কর্তব্য পালন করে এসেছেন।

আরও পড়ুন শচীনের পুঁচকি সারা এখন রীতিমতো ডিভা! গ্ল্যামারে ঝলসে দেবেন বলি নায়িকাদেরও

এর মধ্যেই ধোনির অবসরের জল্পনা আরও বেড়েছে বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরে। জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক যিনি দেশকে দু-বার বিশ্বকাপ জয়ের স্বাদ দিয়েছেন, তিনি বোর্ডের চার ধরনের চুক্তির ক্যাটেগরিতে জায়গা করতে পারেননি।

বর্তমানে জাতীয় দলে না থাকলেও স্ত্রী-কন্যাকে নিয়ে বিভিন্ন অনুষ্ঠানে দেখতে পাওয়া যাচ্ছে মহাতারকা ক্রিকেটারকে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ms dhoni serving panipuri viral video piyush chawla rp singh