scorecardresearch

বড় খবর

ধোনি কি এবার অভিনয়ে? জানা গেল প্রচারমাধ্যমে

বিশ্বকাপের পরেই সেনাবাহিনীতে ডিউটির কথা বলে, ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে অব্যাহতি চেয়েছিলেন। তারপরে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা সিরিজে তাঁকে দলে নির্বাচিত করেননি নির্বাচকরা।

ms dhoni
ধোনি কী বলিউডে নামছেন, জল্পনা তুঙ্গে

ক্রিকেট কেরিয়ার নিয়ে জল্পনা চলছেই। এর মধ্যেই খবর, বলিউডের রুপোলি পর্দায় নামতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি। সিনেমায় নাকি ধোনির সঙ্গে দেখা যাবে সঞ্জয় দত্তকেও। মুম্বইয়ের এক প্রচারমাধ্যমের খবর, সঞ্জয় দত্তের আসন্ন সিনেমা ডাগহাউস। মাল্টিস্টারার এই সিনেমায় দেখা যেতে পারে একাধিক নামি তারকা অভিনেতাদের। এর মধ্যেই ইমরান হাসমি, সুনীল শেঠী, আর মাধবনের নাম উঠে এসেছে। এই তারকাখচিত সিনেমাতেই নাকি ক্যামিও রোলে দেখা যেতে পারে ধোনিকে।

আরও পড়ুন মোদীর পরে ধোনিই ভারতে সবথেকে প্রশংসিত, সমীক্ষায় প্রকাশ তথ্য

জানা গিয়েছে, পদ্মাবত-খ্য়াত জিম সর্বকে ইতিমধ্যেই ভিলেনের চরিত্রের জন্য অফার করা হয়েছে। সেই প্রতিবেদন অনুযায়ী, ২০১৯-এর অক্টোবরের মধ্যেই পুরো কাস্ট চূড়ান্ত করে ফেলা হবে।

সিনেমার সঙ্গে যুক্ত এক ব্যক্তি জানিয়েছেন, “ডগহাউস-এর গল্প তিনটে আন্ডারডগকে নিয়ে। একটি চরিত্রে সঞ্জয় দত্ত চূড়ান্ত হয়ে গিয়েছেন। বাকি চরিত্রগুলির জন্য একাধিক তারকার সঙ্গে কথাবার্তা চলছে।” জানা গিয়েছে, অস্কারজয়ী নো কান্ট্রি ফল ওল্ড ম্যানের প্লটের উপরে ভিত্তি করে লেখা হয়েছে এই গল্প। পুরো সিনেমাই আপাতত প্রি-প্রোডাকশন পর্যায়ে। আগামী বছর শ্যুটিং শুরু হতে পারে। ধোনিকে ইতিমধ্যেই একাধিক বিজ্ঞাপনে অংশ নিতে দেখা গিয়েছে। তবে পূর্ণ দৈঘ্যের সিনেমাতে তিনি এই প্রথম।

প্রসঙ্গত, বিশ্বকাপের পরেই সেনাবাহিনীতে ডিউটির কথা বলে, ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে অব্যাহতি চেয়েছিলেন। তারপরে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা সিরিজে তাঁকে দলে নির্বাচিত করেননি নির্বাচকরা। তারপর থেকে ধোনির অবসর নিয়ে জল্পনা তুঙ্গে উঠলেও, তিনি নিজে পরিষ্কার করে জানাননি তাঁর পরিকল্পনা। জুলাই মাসে বিশ্বকাপে শেষবার দেশের জার্সিতে খেলেছিলেন তিনি। তারপরে তাঁর প্রত্যাবর্তন ঘটতে পারে নভেম্বরের পরে। এমনটাই জানানো হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ms dhoni set to appear in a bollywood film alongside sanjay dutt