গলি ক্রিকেটের ভিডিও শেয়ার করলেন ধোনি, বললেন স্কুলের দিনগুলো ছিল এরকমই

ইনস্টাগ্রামে ধোনি একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে গলিতে কয়েকজন ক্রিকেট খেলছে। যেখানে খেলা হচ্ছিল সেখানে আলো কম থাকায় ব্য়াটসম্য়ান পরপর দু'বার বোল্ড হয়েও মেনে নিতে চাননি।

By: Ranchi  Updated: September 25, 2019, 03:17:39 PM

ক্রিকেট থেকে আপাতত দূরেই রয়েছেন এমএস ধোনি। বিশ্বকাপের পর আর দেশের জার্সিতে দেখা যায়নি মাহিকে। দেশে ফিরেই সেনার কর্তব্য় পালন করেছিলেন দিন পনেরো। আপাতত নভেম্বর পর্যন্ত নিজের বিশ্রাম প্রলম্বিত করেছেন দেশের প্রাক্তন বিশ্বকাপ জয়ী অধিনায়ক। কিন্তু ক্রিকেট থেকে পুরোপুরি দূরে নেই ধোনি। তিনি ক্রিকেটেই আছেন।

মঙ্গলবার ইনস্টাগ্রামে ধোনি একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে গলিতে কয়েকজন ক্রিকেট খেলছে। যেখানে খেলা হচ্ছিল সেখানে আলো কম থাকায় ব্য়াটসম্য়ান পরপর দু’বার বোল্ড হয়েও মেনে নিতে চাননি। ফের ব্য়াট করেন সে।

আরও পড়ুন: ধোনির সঙ্গে পন্থের তুলনায় নারাজ যুবি, জানালেন তাঁর নিজস্ব ভাবনা

ধোনির এই ভিডিও-তে ফিরিয়ে দিয়েছে হারানো শৈশবে। ধোনি কম আলোয় ভিডিও শুট করার জন্য় ক্ষমা চেয়ে নিয়েছেন আগেই। বলছেন এই ভিডিও সকলকে স্কুলের দিনগুলোতে ফিরিয়ে দেবে। রাঁচির রাজপুত্র মনে করছেন প্রত্য়েকের জীবনেই এরকম মুহূর্ত এসেছে।

 

ঘটনাচক্রে ধোনি ২৪ সেপ্টেম্বর ভিডিওটি শেয়ার করলেন। ১২ বছর আগে ঠিক এই দিনেই বাইশ গজে লেখা হয়েছিল নতুন ইতিহাস। দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে শেষ ওভারের থ্রিলারে হারিয়ে ভারত প্রথম দেশ হিসাবে টি-২০ বিশ্বকাপ জিতেছিল ধোনির নেতৃত্বে।

আরও পড়ুন: এক যুগ আগে এই দিনেই বিশ্বজয় করেছিল ভারত, ফিরে দেখলেন গম্ভীর-যোগিন্দর

আগামী ডিসেম্বরে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারত টি ২০ সিরিজ খেলবে। জানুয়ারিতেই আবার ভারতের অস্ট্রেলিয়া সফর। এই দুই সিরিজের কোনও একটিতে ধোনির প্রত্যাবর্তন ঘটতে পারে বলেই মনে করা হচ্ছে।

 

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni shares video of gully cricket144328

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X