ধোনির সঙ্গে পন্থের তুলনায় নারাজ যুবি, জানালেন তাঁর নিজস্ব ভাবনা

মহেন্দ্র সিং ধোনির ভবিষ্য়ত আর ঋষভ পন্থের সাম্প্রতিক ফর্ম নিয়ে এই মুহূর্তে সবচেয়ে বেশি কথা আলোচনা চলছে। এবার দেশের যুবরাজ সিং মুখ খুললেন ধোনির অবসর আর পন্থের ব্য়াটিং নিয়ে।

By: Punjab  Updated: September 24, 2019, 04:14:06 PM

মহেন্দ্র সিং ধোনির ভবিষ্য়ত আর ঋষভ পন্থের সাম্প্রতিক ফর্ম। এই দু’টো ইস্যু নিয়ে এই মুহূর্তে সবচেয়ে বেশি কথা হচ্ছে ভারতীয় ক্রিকেটে। এবার দেশের প্রাক্তন বিশ্বকাপ জয়ী ক্রিকেটার যুবরাজ সিং মুখ খুললেন ধোনির অবসর আর পন্থের ব্য়াটিং নিয়ে।

ধোনির অবসরের প্রসঙ্গে যুবরাজ বললেন, “ধোনির অবসর নিয়ে কথা বলাটা ঠিক হচ্ছে না। ওকে সময় দিতে হবে। ওই সিদ্ধান্ত নিক কী করবে। মনে রাখতে হবে এটা এমএস ধোনি। যার ভারতীয় ক্রিকেটে অবদান প্রশ্নাতীত।”

পন্থ বারবার দ্রুত উইকেট ছুঁড়ে দিয়ে আসছেন। টিকতে পারছেন না ক্রিজে। যা নিয়ে রীতিমত চিন্তায় টিম ম্য়ানেজমেন্ট। এ বিষয় যুবির বক্তব্য়, “কারোর উচিত ওর সঙ্গে কথা বলে ওর ভিতরের সেরাটা বার করে আনা। সমালোচনা করে কোনও সমাধান হবে না। আমি জানতে চাই ওর সঙ্গে কারা কথা বলে বিষয়টা ভাল বোঝার চেষ্টা করছে। ওর মধ্য়ে যথেষ্ট সম্ভাবনা রয়েছে।” অন্যদিকে যুবরাজ বিরক্ত হয়েছেন ধোনির সঙ্গে পন্থের তুলনায়। পাঞ্জাব পুত্তরের সাফ বক্তব্য়, “ধোনির সঙ্গে পন্থের তুলনা করার কোনও মানেই হয় না। ধোনিরও অনেকগুলো বছর লেগেছে এই জায়গায় আসতে। পন্থকেও সময় দিতে হবে।”

আরও পড়ুন: পন্থকে ফর্মে ফেরাতে ব্যাটিং অর্ডার পরিবর্তনের পরামর্শ লক্ষ্মণের

ধোনি এই মুহূর্তে বিশ্রামে রয়েছেন। প্রথমে মনে করা হয়েছিল নভেম্বরের মাঝামাঝি থেকে জাতীয় দলের জার্সিতে ফের দেখা যেতে পারে ধোনিকে। ওয়েস্ট ইন্ডিজ সফর এবং ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা সিরিজের পরে ক্রিকেটে ফিরতে পারেন মাহি। কিন্তু ধোনির প্রত্য়াবর্তন প্রলম্বিত হল। নভেম্বরের প্রথম দিক থেকেই বাংলাদেশের বিরুদ্ধে টি ২০ সিরিজ খেলবে ভারত। সেই সিরিজেও নিজেকে রাখেননি মাহি। ফলে পন্থই ভারতীয় দলের এক নম্বর পছন্দ।

বিশ্বকাপের পর আর ধোনিকে দেখা যায়নি টিমে। এখন ফ্য়ানেদের প্রশ্ন কবে দলে ফিরবেন মাহি। আগামী ডিসেম্বরে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারত টি ২০ সিরিজ খেলবে। জানুয়ারিতেই আবার ভারতের অস্ট্রেলিয়া সফর। এই দুই সিরিজের কোনও একটিতে ধোনির প্রত্যাবর্তন ঘটতে পারে বলেই মনে করা হচ্ছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Yuvraj singh says its unfair to compare ms dhoni and rishabh pant

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে পাহাড়
X