সিডনিতে প্র্যাকটিস শুরু ধোনি-ধাওয়ানদের

গত বছর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান-ডে সিরিজেই শেষবার দেশের জার্সিতে দেখা গিয়েছিল ধোনিকে। ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজে নতুনদের সুযোগ দেওয়ার জন্য ধোনিকে বাদ দেন নির্বাচকরা।

By: Sydney  Published: Jan 9, 2019, 4:15:41 PM

তিন ম্যাচের ওয়ান-ডে সিরিজ খেলতে মঙ্গলবারই সিডনিতে চলে এসেছেন মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, আম্বতি রায়ডু. খালিল আহমেদ, কেদার যাদব ও যুজবেন্দ্র চাহালরা। বুধবার বিসিসিআই ঐচ্ছিক ট্রেনিং সেশন রেখেছিল টিম ইন্ডিয়ার জন্য়। এদিন ট্রেনিংয়ে দেখা মিলল ধোনি, ধাওয়ান ও রায়ডুর।

গত বছর ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান-ডে সিরিজেই শেষবার দেশের জার্সিতে দেখা গিয়েছিল ধোনিকে। ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-২০ সিরিজে নতুনদের সুযোগ দেওয়ার জন্য ধোনিকে বাদ দেন নির্বাচকরা। তারপর থেকে ক্রিকেট থেকে দূরেই ছিলেন তিনি। এমনকী ঘরোয়া ক্রিকেটে না-খেলার জন্য় প্রাক্তনদের সমালোচনার মুখেও পড়েন তিনি।

আরও পড়ুন: আজও বদলায়নি শেষ ১৫ বছরের অভ্যাস, বিদেশ সফরের আগে এই মন্দিরেই আসেন মাহি

ফের একবার ধোনি ‘ব্যাক-ইন-অ্যাকশন’। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান-ডে দলে তিনি তো রয়েছেনই। পাশাপাশি নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজেও তাঁকে রেখেই দল করেছেন নির্বাচকরা। সিডনিতে এসে ধোনি ব্যাট হাতে নেমে পড়লেন নেটে। ভারতের ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারের সঙ্গে আলোচনা করতেও দেখা গিয়েছে তাঁকে। আগামী শনিবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ান-ডে সিরিজের প্রথম ম্যাচ বিরাটদের। খেলা হবে সিডনিতে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের দল: বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুল, শিখর ধাওয়ান, আম্বাতি রায়ডু, দীনেশ কার্তিক, কেদার যাদব, এমএস ধোনি, হার্দিক পাণ্ডিয়া, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, খালিল আহমেদ, মহম্মদ শামি  ও মহম্মদ সিরাজ

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook


Title: MS Dhoni, Shikhar Dhawan Attend India's Optional Training Session: প্র্যাকটিসে নেমে পড়লেন ধোনি-ধাওয়ানরা

Advertisement