ক্রিকেটার নয়, ধোনি এবার জাতীয় দলে নতুন ভূমিকায়? সুখবর পন্থের কাছে

ওয়েস্ট ইন্ডিজে মোটেই ফার্স্ট চয়েস উইকেটকিপার হিসেবে যোগ দেবেন না ধোনি। আপাতত সামনের কোনও সিরিজে প্রথম একাদশের বাছাই উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে থাকবেন না মাহি।

By: Mumbai  Updated: July 17, 2019, 01:48:16 PM

অধিনায়ক ধোনি অতীত হয়ে গিয়েছেন বহুদিন হল। ক্রিকেটার ধোনি-র কেরিয়ারও হয়তো শেষ। তবে এবার নতুন ভূমিকায় দেখা যেতে পারে মহেন্দ্র সিং ধোনি-কে। ধোনি-যুগ অবসানে হঠাৎ যাতে জাতীয় দলে কোনও ঝটকা না লাগে, তাই ধোনিকে এবার মেন্টর হিসেবে ব্য়বহার করা হতে পারে। এমনটাই ইঙ্গিত টিম ম্যানেজমেন্ট সূত্রে।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে দেওয়া এক বিবৃতিতে বোর্ড কর্তা জানিয়েছেন, ওয়েস্ট ইন্ডিজে মোটেই ফার্স্ট চয়েস উইকেটকিপার হিসেবে যোগ দেবেন না ধোনি। আপাতত সামনের কোনও সিরিজে প্রথম একাদশের বাছাই উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে থাকবেন না মাহি। তবে এই সন্ধিক্ষণের মুখে ঋষভ পন্থের মেন্টর হিসেবে ব্যবহার করার পরিকল্পনা রয়েছে। সেই কর্তা জানিয়েছেন, “ফার্স্ট চয়েস উইকেটকিপার হিসেবে ধোনি মোটেই দলের সঙ্গে বিদেশে কিংবা দেশের কোনও সফরে থাকবেন না। ঋষভই প্রথম একাদশে থাকবেন। ধোনি ১১নয়, ১৫ জনের স্কোয়াডে থাকবেন। এভাবে উনি দলের মসৃণ রূপান্তরে সাহায্য করবেন।”

আরও পড়ুন ধোনির অবসর কবে! মন খারাপ করা বার্তা দিলেন বাবা-মা

এর পরে উনি আরও জানিয়েছেন, “এই মুহূর্তে এমন একজনকে প্রয়োজন যিনি দলকে গাইড করতে পারবেন। ধোনিকে দলের বাইরে রাখা মোটেই স্বাস্থ্য়কর নয় দলের পক্ষে।” ধোনির এই নতুন ভূমিকা নিয়ে আলোচনাও শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


ওয়েস্ট ইন্ডিজ সফরের দল নির্বাচনের জন্য নির্বাচকরা দল বেছে নেবেন শুক্রবারেই। ধোনি দেশে ফিরে আবার বোর্ডের সিওএ-র সঙ্গে বৈঠকে বসবেন। সেখানেই অনেকটা পরিষ্কার হয়ে যাবে, ধোনিকে নিয়ে জাতীয় দলের ভবিষ্যতে কী পরিকল্পনা রয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhoni to be new mentor of rishabh pant to help team indias transition

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X