ধোনির অবসর কবে! মন খারাপ করা বার্তা দিলেন বাবা-মা

ধোনির অবসর নিয়ে কার্যত দু-ভাগ গোটা দেশ। অনেকে বলছেন, অনেক হয়েছে, এবার সরে দাঁড়ানো দরকার। তবে পালটা হিসেবে ধোনি ভক্তরা বলছেন, ধোনির উপযুক্ত বিকল্প এখনও তৈরি নয়।

By: Ranchi  Updated: July 17, 2019, 01:04:56 PM

বিশ্বকাপ বিপর্যয়ের পরে জাতীয় প্রশ্ন একটাই হয়ে দাঁড়িয়েছে, মহেন্দ্র সিং ধোনি কবে অবসর নেন। গুজব চলছে। জল্পনার কোনও কোনও ক্ষেত্রে কল্পনার লাগামও ছাড়িয়েছে। তবে ধোনি ‘স্পিকটি নট’ যথারীতি। নিজের অবসর নিয়েও ধোনি বরাবরের মতো কোনও চমক দেন কিনা শেষ মুহূর্তে, সেটাও দেখার। এর মধ্যেই মুখ খুললেন মহেন্দ্র সিং ধোনির কোচ। শৈশবের কোচ কেশব বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিচ্ছেন, ধোনি-র বাবা পান সিং এবং মা চাইছেন, ধোনি সরে আসুক বাইশ গজ থেকে।

সর্বভারতীয় প্রচারমাধ্যম স্পোর্টস টক-এ কেশব বন্দ্যোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, রবিবারেই তিনি ধোনি-র বাড়িতে গিয়েছিলেন। সেখানে একান্তে ধোনির পরিবারের সঙ্গে কথাবার্তা হয় তাঁর। সেখানেই তিনি কথাবার্তা বলে বুঝতে পারেন, ধোনির অবসর চাইছেন স্বয়ং তাঁর বাবা-মা!

আরও পড়ুন ধোনি অবসর না নিলেই বাদ পড়বেন! বিস্ফোরক স্বীকারোক্তি বোর্ড কর্তার

ধোনির অবসর নিয়ে কার্যত দু-ভাগ গোটা দেশ। অনেকে বলছেন, অনেক হয়েছে, এবার সরে দাঁড়ানো দরকার। তবে পালটা হিসেবে ধোনি ভক্তরা বলছেন, ধোনির উপযুক্ত বিকল্প এখনও তৈরি নয়। তা-ই ধোনি স্বচ্ছন্দে খেলতে পারেন। ধোনিকে অবসর না নেওয়ার আর্জি জানিয়ে স্বয়ং লতা মঙ্গেশকর এবং জাভেদ আখতারও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

এমন দ্বিধাবিভক্ত ক্রিকেট সমাজে ধোনি অবসর নিক, চাইছে তাঁর বাবা-মা। কেশববাবু বলছিলেন, “গোটা দেশের মিডিয়া চাইছে ধোনি অবসর নিক। আমাদেরও বক্তব্য, এমনটাই হওয়া উচিত। ওরা বললেন, এত বড় সম্পত্তি আমরা আর সামলাতে পারছি না।”

বয়স হয়েছে ধোনির বাবা-র। ধোনিদের বিশাল সম্পত্তি-রল দেখভাল করতে পারছেন না আর। তাই তিনি চাইছেন, ক্রিকেট থেকে অবসর নিয়ে ধোনি সম্পত্তি সামলাক। এই বক্তব্য পান সিং জানিয়েছিলেন ধোনিকে। সেই সময় ধোনি জানিয়েছিলেন, “১০-১২ বছর এই সম্পত্তি সামলেছ। আর একটা বছর সামলাও।”

তবে ধোনির বাবা-মা চাইছেন, অস্ট্রেলিয়ায় টি টোয়েন্টি বিশ্বকাপ খেলে ধোনি পাকাপাকিভাবে অবসরের গ্রহে ঢুকে পড়ুক। ধোনি নিজে চাইছেন, সেটাই এখন দেখার।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Sports News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Ms dhonis parents want mahi to reire soon

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement