scorecardresearch

বড় খবর

চেন্নাইয়ের জার্সিতে নেট প্র্যাকটিস ধোনির, উড়ল অবসর জল্পনা

গত বছর বিশ্বকাপে নিউজিল্যান্ডের কাছে পরাজয়ের পর জাতীয় দলের জার্সিতে শেষবারের জন্য খেলেছিলেন। তারপর একবছর হতে চলল ধোনি ভারতের হয়ে খেলেননি।

MS Dhoni was the star attraction during CSK’s practice match
সিএসকের নেট প্র্যাকটিসে মূল আকর্ষণ ধোনি। ছবিসূত্র- টুইটার

চেন্নাই সুপার কিংস-এ ধোনি জমানা কি শেষের মুখে? প্রশ্ন উঠেছিল একাধিকবার। অবশেষে আইপিএলকে পাখির চোখ রেখে সিএসকে-এর হয়ে নেট প্র্যাকটিসে নামতে দেখা গেল মহেন্দ্র সিং ধোনিকে।

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক সুরেশ রায়না এবং আম্বাতি রায়ডুর ও অন্যান্যদের সঙ্গে চিদাম্বরম স্টেডিয়ামে প্রশিক্ষণ শুরু করতে দেখা যেতে পারে ধোনিকে। সিএসকে প্রধান কার্যনির্বাহী কর্মকর্তা কে এস বিশ্বনাথ সংবাদমাধ্যমকে বলেন, “২ মার্চ থেকে এম এ চিদাম্বরম স্টেডিয়ামে প্র্যাকটিস করবেন ধোনি।” তিনি আরও বলেন, “১৯ মার্চ থেকে সিএসকে-এর পুরো শিবিরটি শুরু হবে। দলের সমস্ত খেলোয়াড়রা যোগ দেবেন সেখানে।”

dhoni csk
ধোনি জমানার শেষে কে হতে পারেন সিএসকে-র নতুন নেতা? ভেসে আসছে ডোয়েন ব্র্য়াভোর নাম। ফাইল চিত্র।

আরও পড়ুন: ধোনি নয়, ট্রাম্পের মুখে কোহলি! মোতেরা দেখল প্রেসিডেন্টের ক্রিকেট-প্রীতি

গত বছর বিশ্বকাপে নিউজিল্যান্ডের কাছে পরাজয়ের পর জাতীয় দলের জার্সিতে শেষবারের জন্য খেলেছিলেন। তারপর একবছর হতে চলল ধোনি ভারতের হয়ে খেলেননি। এর মাঝে বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকেই বাদ পড়েছিলেন তিনি। তাই আইপিএলকেই পাখির চোখ করছেন ধোনি। কিন্তু কোনও কারণে, আসন্ন আইপিএলে ধোনি সেভাবে পারফর্ম করতে না পারলে, ধোনি-ভক্তদের আশঙ্কা এই মরশুমেই অবসরের পথে হাঁটতে পারেন তিনি। ধোনির শেষ ইচ্ছা, জাতীয় দলের জার্সিতে টি২০ ম্যাচ খেলেই অবসর নেওয়া। তবে সেই জন্য আইপিএলে শেষবেলায় জ্বলে উঠতে চান তিনি।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Sports news download Indian Express Bengali App.

Web Title: Ms dhoni to begin training with chennai super kings for ipl 2020